প্রথম কোভিড টেস্ট সম্পন্ন, হায়দ্রাবাদের বিরুদ্ধে মাঠে নামতে তৈরি স্টোকস

0

দুবাই: বহু টানাপোড়েনের পর অবশেষে ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস যোগ দিয়েছেন আইপিএল খেলার জন্য রাজস্থান রয়্যালস শিবিরে। আইপিএল-এর কোভিড- ১৯ প্রোটোকল নিয়ম অনুসারে স্টোকসকে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছানোর পরে ছয় দিনের কোয়ারান্টাইনে থাকতে হবে। সেই কোয়ারান্টাইন পর্ব শুরু হয়ে গিয়েছে এবং রবিবার প্রথম কোভিড টেস্টও হয়। সব কিছু ঠিকঠাক থাকলে ১১ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে মাঠে নামতে পারেন স্টোকস। এমনটাইন বলছেন রাজস্থান রয়্যালস দলের সঙ্গে যুক্ত এক কর্মকর্তা।

তিনি বলেছেন, “স্টোকস হোটেলে পৌঁছানোর পরই কোয়ারান্টাইন পর্ব শুরু করে দিয়েছে। রবিবার প্রথম টেস্ট হয়েছে, ছয় দিনের কোয়ারান্টাইন পর্ব শেষ হওয়ার দিনে আমরা শারজাহতে দিল্লির বিরুদ্ধে খেলবো, আমরা সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের জন্য স্টোকসকে চাইছি। অক্টোবর ১০ স্টোকস রাজস্থান দলে যোগ দেবেন।” ক্রাইস্টচার্চে তাঁর বাবার অসুস্থতার কারণে বেন স্টোকস রাজস্থান রয়্যালসে যোগ দিতে পারেননি। শারজায় পরপর দুটি ম্যাচ জিতলেও দুবাইয়ের বড় মাঠে কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাস্ত হয় রাজস্থান রয়্যালস।

আর এই ম্যাচে স্পষ্ট দেখা যায় রাজস্থানের দুর্বল ব্যাটিং লাইন আপ। বিরাট কোহলির বেঙ্গালুরুর ভালো বোলিং লাইন আপের সামনেও ১৫৪ রানে গুটিয়ে যায় দল। এই সময় ফ্র্যাঞ্চাইজি হয়তো সবথেকে বেশি মিস করছেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসকে। তাই তিনি দলে যোগ দিলে দলের ব্যাটিং শক্তি বাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here