কেরালা ব্লাস্টার্সে নয়া ফরোয়ার্ড, দলে যোগ দেবেন প্রাক্তন প্রিমিয়ার লিগ ফুটবলার গ্যারি হুপার

0

কলকাতা: কেরালা ব্লাস্টার্স এফসি আইএসএল-এর আসন্ন মরসুমের জন্য প্রিমিয়ার লিগের প্রাক্তন ফুটবলার তথা ইংলিশ ফরোয়ার্ড গ্যারি হুপারের দলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছে। ইংল্যান্ডের হারলো থেকে ৩২ বছর বয়সী টটেনহ্যাম হটস্পার অ্যাকাডেমির খেলোয়াড় হিসাবে মাত্র সাত বছর বয়সে শুরু করেছিলেন নিজের কেরিয়ার এবং সর্বশেষ ওয়েলিংটন ফিনিক্সের এ-লিগে খেলেন যেখানে তিনি আটটি গোল করেছিলেন এবং দলকে তৃতীয় স্থানে পৌঁছতে সহায়তা করেছিলেন।

অস্ট্রেলিয়ায় এক মরসুমের পর হুপার এখন আইএসএল-এ খেলার জন্য কেরালা ব্লাস্টার্সে যোগ দিচ্ছেন এবং আসন্ন মরসুমে তরুণ এই দলকে চালিত করার জন্য তার দক্ষতা এবং অভিজ্ঞতাই কেরালা দল কাজে লাগাতে চাইছে। স্পার্সে সাত বছর থাকার পরে হুপার গ্রে অ্যাথলেটিকে যোগ দেন। ২০০৪ সালে গ্রীসের সাথে তিনি তাঁর সিনিয়র দলের আত্মপ্রকাশ করেছিলেন।

গোয়ায় কেরালা শিবিরে যোগ দিতে চলা হুপার বলেছেন, “আমি কেরালা ব্লাস্টার্সের সাথে আমার কেরিয়ারের পরবর্তী অধ্যায়ের প্রত্যাশায় রয়েছি। আমি আশা করি আমার অভিজ্ঞতা দলকে সহায়তা করবে এবং আইএসএল খেতাবের জন্য চ্যালেঞ্জ জানাতে গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করতে পারবে। আমার সতীর্থদের সাথে দেখা করার জন্য আর অপেক্ষা করতে পারছি না এবং নতুন মরসুমের জন্য প্রশিক্ষণ শুরু করব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here