এক বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে আসছেন ড্যানি ফক্স, লাল-হলুদের পথে অ্যান্ড্রু সুরমানও

0

কলকাতা : ঝামেলা তো ছিলই, কিন্তু তাই বলে কাজ বন্ধ থাকবে, এমনটা তো নয়। তলে তলে সবই সেরে রাখছেন ইনভেস্টর ও ক্লাবকর্তারা। বিদেশী নির্বাচনে সম্ভাব্য নয়া কোচ লিভারপুল কিংবদন্তী রবি ফাউলারের পছন্দকেই গুরুত্ব দেওয়া হচ্ছে। আর সেই মতই ইস্টবেঙ্গলে যোগ দিতে চলেছেন ইংরেজ ডিফেন্ডার ড্যানি ফক্স।

ইংল্যান্ডের ঐতিহ্যশালী ক্লাব উইগান অ্যাথলেটিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড় ড্যানি ফক্স এবার আসতে চলেছেন ইস্টবেঙ্গলে। ক্লাব সূত্রে খবর, রবি ফাউলার নিজ উদ্যোগে কথা বলেছেন ফক্সের সাথে। সেই মত ব্যক্তিগত চুক্তিতে দুইপক্ষই সম্মত হয়েছে।

৩৪ বছরের এই ডিফেন্ডারের বিদায়ে অত্যন্ত অখুশি উইগান সমর্থকরা, যার জেরে বোঝা যায় কতটা জনপ্রিয় এবং ভালো খেলোয়াড় তিনি। পাশাপাশি বিদেশি সংবাদমাধ্যমেও তার যোগদানের কথা ঘোষিত হচ্ছে। সুতরাং, এই ডিলটি ফাইনাল তা বলাই চলে।

অন্যদিকে ইংরেজ তারকা মিডফিল্ডার অ্যান্ড্রু সুরমানের সাথে কথাবার্তা অনেকটাই এগিয়েছে ইস্টবেঙ্গলের। ক্লাব সূত্রের খবর, ভালো অঙ্কের বেতনের প্রস্তাব দেওয়া হয়েছে ৩৪ বছরের এই মিডফিল্ডারকে। যা পেয়ে খুশি সুরমান ও তার এজেন্ট।

যদিও এখনই ডিল ফাইনালাইজ করা যায়নি, কারণ ক্লাব ও ইনভেস্টরের সমস্যা। যদিও তা দ্রুত মেটার পথে, ফলে শেষ পর্যায়ের কথাবার্তা হলেও সুরমানকে লাল-হলুদ জার্সিতে দেখা যেতেই পারে। পাশাপাশি সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সুরমান জানিয়েছেন যে তিনি ইংল্যান্ড ছেড়ে অন্য দেশে চ্যালেঞ্জ নিতে চান, ফলে ইস্টবেঙ্গলই হয়ত তার পরবর্তী গন্তব্যস্থল।

এদিকে আনুষ্ঠানিকভাবে লাল-হলুদের কোচ হিসেবে রবি ফাউলারের ঘোষণা হয়ে গেলেই নতুন বিদেশীদের ঘোষণা করতে পারে ইস্টবেঙ্গল এফসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here