ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ, প্রয়াত আফগানিস্তানের ওপেনার নজিব তারাকাই

0

নয়াদিল্লি: বিশ্ব ক্রিকেটের জন্য একটি অত্যন্ত দুঃখজনক সংবাদ। মঙ্গলবার আফগানিস্তানের ২৯ বছর বয়সী ওপেনার নজিব তারাকাই প্রয়াত হয়েছেন। ২ অক্টোবর একটি সড়ক দুর্ঘটনায় নজিব অত্যন্ত গুরুতর আহত হন। দুর্ঘটনায় আহত হয়ে তিনি কোমায় চলে গিয়েছিলেন। দুর্ঘটনার সময় তিনি মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিলেন। আফগানিস্তান ক্রিকেট বোর্ড নাজিব তারকাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

আফগান বোর্ড টুইটারে লিখেছে, “এসিবি এবং ক্রিকেটপ্রেমী দেশ আফগানিস্তান তাদের আক্রমণাত্মক ওপেনিং ব্যাটসম্যান এবং খুব ভাল মানুষ নাজিব তারাকাইকে (২৯) হারিয়েছে। মর্মান্তিক পথ দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। আমরা সবাই হতবাক! আল্লাহ তাঁর কৃপা করুক।” বলা বাহুল্য যে, নজিব আফগানিস্তানের পূর্ব নানগারস্থ মুদি দোকান থেকে রাস্তা পার হচ্ছিল, সেখানে যাওয়ার সময় গাড়িটি তাকে ধাক্কা দেয়, ঘটনার পরে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আবদুল রহিমজাই জানান, শুক্রবার নজিব একটি পথ দুর্ঘটনায় আহত হন এবং তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল।আফগানিস্তানের হয়ে ২০১৪ সালে এশিয়া কাপে নজিব তারাকাই বাংলাদেশের বিরুদ্ধে টি- ২০ অভিষেক করেছিল। তিনি দেশের হয়ে ১২ টি টি- ২০ এবং একটি ওয়ানডে খেলেছেন। গ্রেটার নয়ডায় আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি- ২০ তে নজিব ৯০ রান করেছিলেন এবং এটিই তাঁর সেরা স্কোর। একমাত্র ওয়ানডে খেলে পাঁচ রান করেছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here