ভুবি নেই, বাকি ম্যাচের জন্য পরিবর্ত ঘোষণা সানরাইজার্সের

0

দুবাই: সানরাইজার্স হায়দরাবাদের পেস বোলার ভুবনেশ্বর কুমার চোটের কারণে আইপিএলের বাকি ম্যাচগুলি থেকে ছিটকে গিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদ ভুবির পরিবর্ত হিসেবে পৃথ্বী রাজ ইয়ারাকে দলে নিয়েছে। পৃথ্বী রাজ ভুবির জায়গায় আইপিএলের বাকি ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন। এদিন সানরাইজার্স হায়দরাবাদ তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই তথ্য জানিয়েছে।

সানরাইজার্স হায়দরাবাদ টুইটারে লিখেছে, “আপডেট: চোটের কারণে ভুবনেশ্বর কুমার ২০২০ সালের আইপিএল আর খেলতে পারবেন না, আমরা শীঘ্রই তাঁর দ্রুত সুস্থতার জন্য শুভ কামনা করি। মরসুমের বাকি ম্যাচগুলিতে পৃথ্বী রাজ ইয়ারা ভুবির জায়গায় খেলবেন।” পৃথ্বী রাজ গত বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল অভিষেক করেছিলেন। তিনি গত বছর দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন, যেখানে তিনি একটি উইকেট নিয়েছিলেন।

আইপিএলে এবার চলবে ব্যাটসম্যানদের রাজ, এমনটাই বলা চলে। ভুবি আইপিএল থেকে ছিটকে যাওয়ায় সানরাইজার্স হায়দরাবাদ দলে বড়সড় ধাক্কা, পেশীর চোটে আইপিএল ২০২০ থেকে ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার। ভারতের এই পেসার গোটা আইপিএলের জন্য সানরাইজার্সের গুরুত্বপূর্ণ বোলার ছিলেন। ভুবি না খেলায় তাঁর অভাব টের পাবে হায়দরাবাদ। বলাই যায়, ভুবিকে ছাড়া সানরাইজার্স হায়দ্রাবাদের বোলিং অনেকটাই কমজোর হয়ে গেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here