চুক্তিপত্র নিয়ে ইনভেস্টর-ক্লাব সমস্যার সমাধান, কাজ এগোতে তৎপর ইস্টবেঙ্গল

0

কলকাতা: গত ২৯ সেপ্টেম্বর ইস্টবেঙ্গল তাঁবুতে হওয়া এক্সট্রাঅর্ডিনারি জেনারেল মিটিংয়ে উঠে আসা ইনভেস্টর শ্রী সিমেন্টের ১৮টি প্রস্তাবের মধ্যে তিনটি প্রস্তাবে সায় দেননি কিছু সদস্য। আর এই নিয়ে জল্পনা বাড়ে, বিভেদ বাড়ে ইনভেস্টর ও ক্লাব কর্তাদের মধ্যে। কয়েকটি শর্ত বাতিল করতেও চেয়েছিলেন ক্লাবকর্তারা। ইনভেস্টরের সঙ্গে হঠাৎ বিভেদের জেরে রিলায়েন্স ও এফএসডিএলের তরফ থেকে বার্তা দেওয়া হয় লাল-হলুদ শিবিরকে।

এর ফলেই ক্লাবকর্তারা আর ইনভেস্টরের সঙ্গে সংঘাতের পথে না গিয়ে বোঝাপড়া করে নিতে চাইছে। এক্ষেত্রে দুই পক্ষের সম্মতিতে কয়েকটি চুক্তি অদল-বদল করে গোটা ব্যাপারটার সমাধান করতে চাইছে তারা। ইতিমধ্যেই তা অনুমোদনের জন্য রিলায়েন্স ও এফএসডিএলের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। এবার শীঘ্রই মিলবে সবুজ সঙ্কেত। কয়েকদিন আগেই এফএসডিএল-কে প্রয়োজনীয় ১৫ কোটি টাকা দিয়ে দিয়েছে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন।

ইনভেস্টরদের তরফ থেকে জানা গিয়েছে, আইনজীবীদের কিছু ব্যক্তিগত কারণে আইনি প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব ঘটছে। তবে এরই মধ্যে যাবতীয় কাজকর্ম সেরে রাখছেন ইনভেস্টর ও ক্লাব কর্তারা। দিকে ইস্টবেঙ্গল এফসির অধিনায়ক হিসেবে জেজে এবং কোচ হিসেবে রবি ফাউলার চুড়ান্ত। স্কট নেভিল ও ড্যানি ফক্সও আসতে চলেছেন ইস্টবেঙ্গলে। বাকি বিদেশীদের সাথে কথা চালাচ্ছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here