বিশ্বের অন্যতম সেরা টি- ২০ বোলার: রাবাডার প্রশংসায় পন্টিং

0

দুবাই: ২০২০ আইপিএলে দিল্লি ক্যাপিটালসের কাগিসো রাবাডা প্রধান বোলার। তার বোলিং দিল্লির দলের পক্ষে একটি ভাল ভারসাম্য তৈরি করেছে। রাবাডার প্রশংসায় পঞ্চমুখ দলের প্রধান কোচ রিকি পন্টিং। তিনি রাবাডার বোলিংয়ে মুগ্ধ করেছেন, বিশেষত তাদের আগের ম্যাচে আরসিবির বিরুদ্ধে রাবাডার বোলিং দুর্ধর্ষ ছিল।

দিল্লি ক্যাপিটালস নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে হারিয়ে মোট ১৯৬ রান করেছে। তবে রান তাড়া করতে নেমে আরসিবি নয় উইকেটে ১৩৭ রান করে। ব্যাঙ্গালোর রাবাডার দুর্দান্ত বোলিং প্রদর্শনের জন্য ম্যাচ হারে এবং পন্টিং রাবাডার ৪/২৪ বোলিং পরিসংখ্যানের জন্য তাঁকে ধন্যবাদ জানালেন। পন্টিং বলেছেন যে, দিল্লি ক্যাপিটালসে রাবাডাকে তার কাজের জন্য পুরস্কৃত করা হয়েছে। প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক আরও উল্লেখ করেছেন যে রাবাডা ক্রিকেটের স্বল্প ফরম্যাটের অন্যতম সেরা বোলার এবং আরসিবির বিরুদ্ধে তাঁর বোলিং আনন্দদায়ক ছিল।

পন্টিং টুইট করেছেন, “কাগিসো রাবাডা এই মরসুমে শুরু করা তাঁর কাজের জন্য দুর্দান্ত পুরস্কার পেয়ে গিয়েছে, বিশ্বের অন্যতম সেরা টি- ২০ বোলার। আরসিবিকে ১৩৭ রানে ধরে রাখতে তাদের শক্তি এবং আমাদের ব্যাটসম্যানদের কাজ সহজ করে দিয়েছে। রাজস্থানের আগে রিসেট করতে এখন বেশ কয়েকদিন বাকি।” দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২০ পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে, তারা পাঁচটি ম্যাচের মধ্যে চারটি জয় পেয়েছে। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে দিল্লির ক্যাপিটালস এখনও পর্যন্ত টুর্নামেন্টে ভালো দিকে এগোচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here