আইলিগ জয়ী প্রাক্তন মোহনবাগান ডিফেন্ডার ফ্রান মোরান্তে এবার স্প্যানিশ ক্লাবে

0

কলকাতা: আইলিগ জয়ী দলের সদস্য প্রাক্তন মোহনবাগান ফুটবলার ফ্রান মোরান্তে এবার যোগ দিলেন স্প্যানিশ ক্লাবে। প্রাক্তন এই মোহনবাগানী এবার নতুন ক্লাবে নিজের যাত্রা শুরু করবে। এদিন নিজের ফেসবুক পেজে এই কথা জানিয়েছেন ফ্রান মোরান্তে। স্প্যানিশ সেগুন্ডা ডিভিশন বি ক্লাব লিনারস ডিপোর্তিভোতে যোগ দিলেন মোরান্তে। এদিন মোরান্তে ফেসবুকে লেখেন, “নতুন লক্ষ্য কিন্তু সবসময় একই মায়া এবং কাজ করার ইচ্ছা নিয়ে।”

তবে এটি এখনও অফিসিয়াল ঘোষণা নয়। ২০১৯-২০ মরসুমে মোরান্তে মোহনবাগানেই খেলেছেন। মোহনবাগানের এই বিদেশি দলের অন্যতম নির্ভরযোগ্য ডিফেন্ডার ছিলেন। তার আগেও সালামানকা নামক স্প্যানিশ ক্লাবে খেলেছেন তিনি। উল্লেখ্য, লিনারস ডিপোর্তিভো একটি স্প্যানিশ ফুটবল দল যা আন্ডালুসিয়ার স্বায়ত্তশাসিত সম্প্রদায়ের লিনারেসে ভিত্তিক।

Nuevas Metas 🏁🏁 Pero siempre con la misma ilusión y con las ganas de seguir trabajando 🔵⚪️.Thank you for your work @kaxuscreation .#football #linares

Fran Morante द्वारा इस दिन पोस्ट की गई मंगलवार, 6 अक्तूबर 2020

২০০৯ সালে সিডি লিনারসের পরিবর্ত হিসাবে এটি সেগুন্ডা ডিভিশন বি – গ্রুপ ৪ এ খেলেছে। পঞ্চম স্তরে দ্বিতীয় স্থান অর্জন সত্ত্বেও ক্লাবটি তিন বছর পরে চতুর্থ স্থানে পৌঁছেছিল। ২০১৪-১৫ সালে দলটি জয়ের পরে লিনারস সিগি ক্যাসেলেনকে ৩-০ গোলে পরাজিত করে সেগুন্ডা ডিভিসিয়ান বি-তে জিতেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here