আসছে ট্রফি: প্রতীক্ষার ৯ দিন, পাঁচতারা হোটেলে হবে আইলিগ জয়ের উৎসব

0

কলকাতা : বুধবার আই-লিগের প্রধান নির্বাহী সুনন্দ ধরের থেকে একটি ইমেল পেয়েছে মোহনবাগান ক্লাব, যাতে স্পষ্টভাবে উল্লেখ করা আছে যে এই বহু কাঙ্খিত আইলিগ ট্রফি নিয়ে উৎসব কোভিড -১৯-এর জন্য কেন্দ্রীয় এবং রাজ্য সরকার কর্তৃক সীমাবদ্ধ বদ্ধ স্টেডিয়ামে কোনও অনুষ্ঠানের আয়োজনের জন্য সমস্ত নির্দেশিকা অনুসরণ করা উচিত। যেখানে সর্বাধিক ১০০ জন থাকতে পারবেন। গত মরশুমে অসাধারণ ফুটবল খেলে চার ম্যাচ বাকি থাকতেই আইলিগ ঘরে তুলে এনেছিলেন সবুজ-মেরুণ ব্রিগেড। এবার আগামী ১৭ অক্টোবর ক্লাব তাঁবুতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে সেই আইলিগ ট্রফি হাতে পাবে মোহনবাগান।

এই ইমেলের ভিত্তিতে বিষয়টি নিয়ে আলোচনা করতে এবং চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য ক্লাবের কার্যনির্বাহী কমিটির একটি জরুরি সভা ডাকা হয়েছিল। কার্যনির্বাহী কমিটির সদস্যরা অনলাইনে বৈঠক করেন এবং সম্মত হন যে সদস্য এবং সমর্থকদের প্রবেশাধিকার সীমাবদ্ধ করা কঠিন হবে কারণ আবেগকে ধরে রাখা যায় না এবং প্রত্যেকে এই অনুষ্ঠানের সাক্ষী হতে আগ্রহী হবে। কমিটি সর্বসম্মতিক্রমে আগামী ১৮ অক্টোবর রবিবার একটি পাঁচতারা হোটেলে ইভেন্টটি আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। এছাড়াও কমিটি সিদ্ধান্ত নিয়েছে যে ট্রফি পাওয়ার পরে হোটেল থেকে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব পর্যন্ত একটি বিশাল শোভাযাত্রার আয়োজন করা হবে। মিছিলটি হোটেল থেকে শুরু হবে এবং ক্লাবের দিকে যাওয়ার পথে মোহনবাগান লেন এবং সেই সংলগ্ন অন্যান্য রাস্তা দিয়ে যাবে।

Yesterday we received an email from CEO of I-League Mr. Sunando Dhar in which he had explicitly mentioned that the event…

Mohun Bagan द्वारा इस दिन पोस्ट की गई बुधवार, 7 अक्तूबर 2020

সদস্যদের এবং সমর্থকদের ট্রফির সাথে ছবি তোলার জন্য ট্রফিটি ক্লাব তাঁবুতে ২ নভেম্বর থেকে ৫ নভেম্বর অবধি কাঁচের ক্যাসকেডে রাখা থাকবে। ক্লাব সূত্রে খবর, জোসেবা বেইতিয়া, ফ্রান গোঞ্জালেজ এবং পাপা বাবাকর দিওয়ারাকে আসার জন্য আমন্ত্রণপত্র পাঠিয়েছে মোহনবাগান। এছাড়াও ভারতীয় ফুটবলারদের মধ্যে থাকবেন শুভ ঘোষ, কিয়ান নাসিরি, দেবজিত মজুমদার, ধনচন্দ্র সিং ও গুরজিন্দর কুমার। বাকি ফুটবলারদের নিয়মরক্ষার জন্য আমন্ত্রণ পাঠানো হলেও আইএসএল খেলার জন্য সেই সময় তারা জৈব সুরক্ষা বলয়ে থাকার দরুণ আসতে পারবেন না। ফলে এই কয়েক সারথীকে নিয়েই এবারের মহোৎসব পালন করবেন মোহনবাগান কর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here