অ্যান্ড্রু সুরমান ও রুডি গেস্টেডের তরফ থেকে বড়সড় বার্তা পৌঁছল ইস্টবেঙ্গল তাঁবুতে

1

কলকাতা : সমস্ত আইনি জটিলতা মেটার পথে, সমর্থকরা অপেক্ষায় রয়েছেন কবে নতুন কোচ ও খেলোয়াড়দের আনুষ্ঠানিক ঘোষণা হবে। এরই মাঝে ইস্টবেঙ্গলের অফার দেওয়া বিদেশী ফুটবলারদের মধ্যে সেরা দুই নিঃসন্দেহে ইংরেজ মিডফিল্ডার অ্যান্ড্রু সুরমান ও বেনিনের স্ট্রাইকার রুডি গেস্টেডে। এবার এনাদের তরফ থেকে বিশেষ বার্তা এসে পৌছাল লাল-হলুদ তাঁবুতে।

সকাল অবধি কোনও খবর না পাওয়া গেলেও দুপুরের দিকে দুটি ইমেল বার্তা আসে ইস্টবেঙ্গল ক্লাবের কাছে। এই ইমেল দুটি যথাক্রমে অ্যান্ড্রু সুরমান ও রুডি গেস্টেডের এজেন্ট মারফত আসা। বলা বাহুল্য, এই দুই তারকা ফুটবলারকে যথেষ্ট বড় অফার দিয়েছিল ইস্টবেঙ্গল। এবার ইস্টবেঙ্গল কর্তাদের কিছুটা সময় অপেক্ষা করতে বললেন এই দুই ফুটবলার।

ক্লাব সূত্রে জানা গিয়েছে, গত মরশুমে বোর্নমাউথের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ খেলা মিডফিল্ডার অ্যান্ড্রু সুরমানের এজেন্ট ক্লাবকর্তাদের দুই-তিনদিন অপেক্ষা করার অনুরোধ করেছেন। এই কদিনে যদি অন্য কোনও ক্লাব ইস্টবেঙ্গলের থেকে ভালো অফার না করে, তাহলে সুরমান ইস্টবেঙ্গলেই আসবেন বলে জানিয়েছেন এজেন্ট।

এদিকে রুডি গেস্টেডের বিষয়টি একেবারে অন্য। তার এজেন্টরা জানিয়েছেন, পারিবারিক সমস্যার জন্য তিনি কিছুদিন সময় চেয়েছেন সিদ্ধান্ত নেওয়ার জন্য। এবং সেক্ষেত্রে লাল-হলুদ কর্তাদের ওয়েটিং টাইম হিসেবে চার-পাঁচ দিনের সময় চেয়েছেন এজেন্টরা।

এর ফলে আরও কয়েকদিন অপেক্ষা করা ছাড়া উপায় নেই কর্তাদের। এই দুই তারকা ফুটবলারকে পেলে যে কোনও আইএসএল ফ্র্যাঞ্চাইজিকে টেক্কা দিয়ে দেবে ইস্টবেঙ্গল, তা বলার অপেক্ষা রাখে না। এবার কি সেই ধৈর্য রাখতে পারবে শতাব্দীপ্রাচীন এই ক্লাব?

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here