সিএসকে-তে কেদারের বদলে প্রথম একাদশে কে? নাম উঠে আসছে তিনজনের

1

দুবাই: আইপিএল ২০২০ এর চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ শেষমেশ সিএসকে ১০ রানে হেরে যায়। জেতা ম্যাচও এক প্রকার হারতে হয় ধোনির চেন্নাইকে। মধ্যে রোমাঞ্চকর লড়াইয়ের মুখোমুখি হয়েছে। সিএসকে-কে ১০ রানে হারিয়ে কেকেআর এই মরসুমে তাদের তৃতীয় জয় নিশ্চিত করেছে এবং পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে পৌঁছেছে। শুরুতে ব্যাট করে কেকেআর ১৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাই সুপার কিংসের এক সময়ে হাতে নয় উইকেট ছিল ও ৪২ বলে ৬৭ রানের দরকার ছিল।

জয়ের রাস্তায় থেকেও হারতে হয় ধোনিদের। তবে শেন ওয়াটসন হাফ সেঞ্চুরির পরে করার পরে প্যাভিলিয়নে ফিরে যাওয়ার পর পরই উইকেটের ভাঙন শুরু হয়। এরপর এমএস ধোনি ১২ বলে ১১ রান করে। স্যাম করণ ঝুঁকি নিয়ে শট খেলতে গিয়ে আউট হয়। উইকেটের পতন সত্ত্বেও সিএসকের ম্যাচ জয়ের সুযোগ ছিল কারণ তখনও ২১ বলে ৩৯ রান দরকার ছিল।

তবে কেদার যাদব মাঝের ওভারে করা ১২ বলে ৭ রানের জন্য দল আরও অসুবিধায় পড়ে। অবিলম্বে সিএসকে সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে যে কেদারকে দল থেকে বাদ দেওয়া হোক। কিন্তু কেদারের বদলে আর কাকেই বা খেলাবে চেন্নাই? রায়না না থাকায় এমনিতেই দলের ব্যাটিং শক্তি কমেছে। কেদারের বদলে রয়েছে কয়েকটি নাম, মুরলী বিজয়, ঋতুরাজ গায়কোয়াড় এবং এন জগদেশন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here