প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নশিপের তারকা উইঙ্গার অ্যান্থনি পিলকিংটন আসতে চলেছেন ইস্টবেঙ্গলে

1

কলকাতা : বিদেশী নিয়োগে আবারও চমক ইস্টবেঙ্গল ক্লাবের। এবার লাল-হলুদ জার্সি গায়ে খেলতে চলেছেন ইংলিশ ফুটবলের অত্যন্ত অভিজ্ঞ ও দুর্ধর্ষ উইঙ্গার অ্যান্থনি পিলকিংটন। ইংলিশ প্রিমিয়ার লিগে ৭৫টি ম্যাচ ও চ্যাম্পিয়নশিপে ১২৯টি ম্যাচ খেলা এই তারকা উইঙ্গার আসতে চলেছেন শতাব্দীপ্রাচীন ক্লাবে।

জনপ্রিয় ইংরেজ সাংবাদিক পিট ও রুরকি টুইট করে জানিয়েছেন, সমস্ত ব্যক্তিগত শর্ত মেনে ফ্রি ট্রান্সফারে ইস্টবেঙ্গল ক্লাবে যোগ দিতে চলেছেন আইরিশ এই উইঙ্গার। বলা বাহুল্য, এই খেলোয়াড়ের আনার পিছনে বড়সড় হাত রয়েছে নয়া সম্ভাব্য কোচ রবি ফাউলারের।

চলতি বছরেই ইংলিশ চ্যাম্পিয়নশিপের দল উইগান অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপ থেকে অবনমন হওয়ায় ক্লাব থেকে বিদায় নিয়েছেন পিলকিংটন। গত মরশুমে ১৬টি ম্যাচ খেলে তিনটি গোল করেছেন তিনি, যদিও গত মরশুমের বেশিরভাগ সময়েই তিনি চোটের জন্য মাঠের বাইরে ছিলেন। এছাড়া প্রিমিয়ার লিগে তিনি খেলেছেন নরউইচ সিটির হয়ে। পাশাপাশি আয়ারল্যান্ডের জাতীয় দলের হয়ে নয়টি ম্যাচ খেলে একটি গোল করেছেন পিলকিংটন।

মূলত উইং থেকে ঢুকে গোল করতে পছন্দ করেন পিলকিংটন। পাশাপাশি লম্বা বল ও থ্রু পাস বাড়াতেও সিদ্ধহস্ত তিনি। গতি রয়েছে তার পায়ে, এছাড়াও প্রখর ফুটবল বুদ্ধি রয়েছে এই আইরিশ উইঙ্গারের। পিলকিংটনের আগমণে লাল-হলুদের আক্রমণ অনেকটাই জোরদার হবে তা বলাই যায়।

1 COMMENT

  1. East Bengal club is going to recruit some good foreigners. I think East Bengal will give their best on the field. Joi East Bengal.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here