আন্দ্রে রাসেলের স্ত্রীকে দুবাই আসতে অনুরোধ সমর্থকদের, পাল্টা দিলেন জাসিম

0

দুবাই: এবারের আইপিএলে এখনও পর্যন্ত চারটি ইনিংসে কলকাতা নাইট রাইডার্সের বিগহিট ব্যাটসম্যান অ্যান্দ্রে রাসেলের স্কোরগুলি হল- ১১, ২৪, ১৩ এবং ২। যদিও তিনি তার বিপজ্জনক ব্যাটিংয়ের ঝলক দেখিয়েছেন তবে এখনও পর্যন্ত কোনও বড় স্কোর করতে সক্ষম হননি। রাসেলের স্ত্রী জাসিম লোরার নিজের ইনস্টাগ্রাম পোস্টে সমর্থকদের উদ্ভট মন্তব্য করার জন্য একহাত নিয়েছেন। কয়েকজন সমর্থকরা উদ্ভট মন্তব্য করতে থাকেন যে, “জাসিম আন্টি দয়া করে দুবাই যান, রাসেল ভাল ফর্মে নেই।”

জাসিম লোরা সুস্পষ্ট কারণে চলমান আইপিএলে স্বামীর সাথে আসছেন না। করোনা ভাইরাস মহামারীজনিত কারণে বেশিরভাগ খেলোয়াড় পরিবার ছাড়াই সংযুক্ত আরব আমিরশাহিতে ভ্রমণ করছেন। আগের মরসুমে রাসেলের স্ত্রীকে নিয়মিত স্ট্যান্ডে দেখা যেত, অলরাউন্ডারকে সমর্থন করতেন তিনি মাঠে থেকে। ইনস্টাগ্রাম পোস্টে সমর্থকদের উদ্বেগগুলি উড়িয়ে দিয়ে তিনি লিখেছেন, “তিনি সেরা ফর্মে আছেন ..।” আন্দ্রে রাসেল সম্প্রতি জানিয়েছিলেন যে খুব শীঘ্রই তার ব্যাটিং ফর্ম ফিরে পাওয়ার বিষয়ে তিনি আত্মবিশ্বাসী।

এই সপ্তাহের শুরুর দিকে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তিনি মাত্র ২ রান করেন, যার পরই এই সব মন্তব্য করা হয়েছিল। যদিও ওয়েস্ট ইন্ডিজের এই তারকা বলটি হাতে যথেষ্ট সফল। কেকেআর সিএসকে-কে মাত্র ১০ রানে পরাজিত করে জয়ের পথে ফিরিয়ে আনতে বল হাতে সহায়তা করেছিলেন রাসেল। তিনি খেলার ১৮ তম ওভারে বোলিং করেছিলেন যার ফলে ম্যাচটি কেকেআরের পকেটে চলে এসেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here