“ডার্বি আমার কাছে আরও একটি লিগ ম্যাচের মতো”, এখনই চাপ নিচ্ছেন না সবুজ-মেরুন কোচ হাবাস

0

গোয়া: দুইবারের আইএসএল বিজয়ী কোচ আন্তোনিও হাবাস লোপেজ গোয়ার টিম হোটেলে এটিকে মোহনবাগান এফসিতে যোগ দিয়েছেন এবং আসার পর থেকেই তিনি কোভিড -১৯ বিধিনিষেধের কারণে মধ্যে খেলোয়াড়দের প্রশিক্ষণ সেশন এবং রুটিন পর্যবেক্ষণ করে আসছেন। স্প্যানিশ কোচ আসন্ন আইএসএল মরসুমের আগে তার চিন্তাভাবনা নিয়ে এক সাক্ষাৎকারে খোলাখুলি কথা বলেছেন। যদিও কোচ আন্তোনিও হাবাসের নির্দেশমত দল প্রশিক্ষণ করেছে।

সাক্ষাৎকারে মোহনবাগান সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দেওয়া থেকে শুরু করে ডার্বির লড়াই নিয়ে মন্তব্য করেছেন হাবাস। তিনি বলেছেন, কলকাতা ডার্বি তার কাছে আর পাঁচটা ম্যাচের মতোই এক। তাঁর কথায়, “কলকাতা ডার্বির সাথে জড়িত ইতিহাস এবং প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে আমি ভালভাবেই অবগত। আরও জানি যে এই ম্যাচটি শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয়, পুরো দেশেই গুরুত্বপূর্ণ। তবে এই ম্যাচটি আমার জন্য আরও একটি লিগের ম্যাচের মতো।”

তিনি আরও বলেন, “অন্যান্য ম্যাচগুলির মতো আমরা এই ম্যাচটি থেকে তিনটি পয়েন্ট পাওয়ার চেষ্টা করব। ডার্বি অন্যান্য ফিক্সচারগুলির মতো সমান গুরুত্বপূর্ণ। তবে এখনই আমি ডার্বি নিয়ে ভাবছি না। আমরা যখন এটি খেলতে হবে তখন চিন্তা করব। তবে আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে কলকাতা ডার্বি কেবল আইএসএল-এর আকর্ষণ বাড়িয়ে তুলবে।”সমর্থকদের উদ্দেশ্যে হাবাসের বার্তা, “আমি জানি এই মরসুমে আমাদের কাছ থেকে অনেক প্রত্যাশা থাকবে। আমি কেবল প্রতিশ্রুতি দিতে পারি যে আমরা বিরোধীদের সম্মান করব এবং সবুজ-মেরুন সমর্থকদের গর্বিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here