নবান্ন অভিযানে শিখ ধর্মাবলম্বীর পাগড়ি খোলা নিয়ে সোচ্চার হরভজন, আর্জি জানালেন মমতাকে

0

নয়াদিল্লি: বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুর থেকেই দেখা দিয়েছে রণক্ষেত্র। বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান কর্মসূচি মূলত শিল্প, কর্মসংস্থান, আইনশৃঙ্খলা সহ মণীশ শুক্লা খুনের ন্যায্য বিচার পাওয়া নিয়ে। মিছিল শুরু থেকেই জায়গায় জায়গায় বিক্ষোভ দেখা দিয়েছে। বিজেপির অভিযোগ একাধিক বিজেপি কর্মী আহত হয়েছেন পুলিশের লাঠির আঘাতে। জ্যোর্তিময় সিং মাহাতো আহত হয়েছেন সাঁতরাগাছিতে।

এছাড়াও সাঁতরাগাছিতে মিছিলে থাকা এক বিজেপির ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। বলবিন্দর সিং নামে ওই যুবক রিভলবারটি লাইসেন্সপ্রাপ্ত বলে দাবি করেছেন। তবে পুলিশের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাঁর পাগড়ি খুলে নেওয়ার। যার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই বিষয়েই ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন।

সেই ভিডিও নিজের ট্যুইটারে শেয়ার করে হরভজন ক্ষোভও প্রকাশ করে মমতাকে ট্যাগ করে লিখেছেন, “বিষয়টি একটু দেখুন। এটা একেবারেই ঠিক ঘটনা নয়।” বল বাহুল্য, শুধু হরভজনই নন পাগড়ি খুলে নেওয়াতে ক্ষোভ প্রকাশ করেছে পাঞ্জাবের শিরোমনি অকালি দল ও বিজেপিও। এই মিছিল নিয়ে লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ, বিজেপি নেতা রাকেশ সিংয়ের মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। পুলিশের কাঁদানে গ্যাস ফাটানোয় একাধিক বিজেপি কর্মী অসুস্থ হয়ে পড়েছেন বলেও অভিযোগ উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here