কোচ হিসেবে নিযুক্ত হয়েই সাংবাদিক সম্মেলনে রবি ফাউলার, সমর্থকদের জন্য দিলেন খুশির বার্তা

0

কলকাতা / লিভারপুল : গতকাল ইস্টবেঙ্গল এফসির নতুন কোচ হিসেবে নিযুক্ত হয়েছিলেন লিভারপুলের কিংবদন্তী ফুটবলার রবি ফাউলার। পাশাপাশি তার সাপোর্ট স্টাফও যথেষ্ট তারকা সমৃদ্ধ। এই অবস্থায় ঠিক পরের দিনই সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের বার্তা দিলেন ফাউলার এবং সহকারী কোচ অ্যান্থনি গ্রান্ট।

সূত্র – টুইটার

যদিও শুরুতে কিছুটা বিলম্ব ঘটে, কারণ ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনের লিঙ্ক ছড়িয়ে পড়েছিল সর্বত্র, যার জেরে সার্ভার ক্র্যাশ হয়ে যায়। তাই পুনরায় শুরু করা হয় এই সাংবাদিক বৈঠক।

আইএসএল-এ প্রথমবার হবে কলকাতা ডার্বি। সেই নিয়ে ফাউলার বলেছেন, “প্রতিদ্বন্দ্বীতা সবসময় ভালো, এর ফলে খেলোয়াড়রা সবসময় চাঙ্গা থাকে, এর ফলে দলের মধ্যে আত্মবিশ্বাস আসে। আমরা জানি এটি কতটা গুরুত্বপূর্ণ সমর্থকদের জন্য। আইলিগে এই দুই ক্লাবের ইতিহাস সম্বন্ধে আমরা জানি, আর সেটাই আইএসএল-এ নতুন করে প্রকাশিত হবে।”

সহকারী কোচ হিসেবে গ্রান্ট নিযুক্ত হলেও ভারতীয় সহকারী কোচ হিসেবে থাকবেন রেনেডি সিং। সেই নিয়ে ফাউলারের মন্তব্য, “ভারতীয় ফুটবলে রেনেডির ভূমিকা অনেকটাই বেশি, ও ভারতীয় খেলোয়াড়দের সম্বন্ধে সবথেকে বেশি জানে। আমরা খেলোয়াড়দের নিয়ে আলোচনা করেছি যে কারা ভালো আর কারা ভালো নয়।”

করোনার কারণে দর্শকশূন্য মাঠে খেলা হলেও কলকাতার দর্শকদের সামনে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন রবি ফাউলার। তিনি জানিয়েছেন, “আইএসএল-এর প্রতি আমার উচ্ছ্বাস ছাড়া আর কিছুই নেই। সমর্থকরা অত্যন্ত আবেগপ্রবণ, অনেক ভালো খেলোয়াড় উঠে এসেছে, এই পরিবেশকে পছন্দ করছে এবং এখানে খেলতে ভালো লাগছে। পরের মরশুমের জন্য মুখিয়ে আছি কলকাতায় ফিরে গিয়ে দর্শকদের সামনে খেলার।”

কিন্তু এই করোনার মাঝে কেন ইস্টবেঙ্গলের দায়িত্ব নেওয়ার সিদ্ধান্ত নিলেন লিভারপুলের কিংবদন্তী এই ফুটবলার। কোটি টাকার এই প্রশ্নের জবাবে ফাউলার জানান, “আমার প্রশ্ন হল কেন নয়? আমরা জানি সারা বিশ্বের পরিস্থিতি কতটা কঠিন। আমরা শুধু মানুষকে একটু খুশি করতে চাই। আমরা সবাই এই খেলাটিকে ভালোবাসি। আমার প্রশ্ন শুধু এটাই যে এখন কেন নয়?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here