স্ট্রাইকফোর্স বাড়াতে রয় ও’ডনোভান এবং অ্যারন হলোওয়ের দিকে ফোকাস ঘুরল ইস্টবেঙ্গলের

0

কলকাতা : অ্যান্থনি স্টোকস এবং রুডি গেস্টেডের আসার সম্ভাবনা ক্রমশ ক্ষীণ হয়ে এসেছে। এদিকে সময়ও কম, দ্রুত বিদেশী নিয়োগ করে পুরো দলকে একত্র করতে চাইছে ইস্টবেঙ্গল এফসি এবং কোচ রবি ফাউলার। সেইমত এবার ফাউলারের পরিচিত দুই খেলোয়াড় রয় ও ডনোভান এবং অ্যারন আমাদি হলোওয়েকে অফার দিল ইস্টবেঙ্গল।

আইরিশ স্ট্রাইকার রয় ও ডনোভান রবি ফাউলারের অধীনে খেলেছেন ব্রিসবেন রোরসের হয়ে। যদিও চলতি বছরের জানুয়ারি মাসে তিনি চলে যান এ লিগের ক্লাব নিউক্যাসেলস জেটসে। ৩৫ বছরের এই স্ট্রাইকার এর আগে খেলেছেন ইংলিশ প্রিমিয়ার লিগে সান্দারল্যান্ডের হয়ে। এছাড়া ইংল্যান্ডে সাউদেন্ড ইউনাইটেড, কভেন্ট্রি সিটির মত ক্লাবেও খেলেছেন। স্কটিশ লিগে তিনি খেলেছেন ডান্ডি ইউনাইটেড এবং হাইবেরনিয়ান এফসিতে। ২০১৭ সাল থেকে তিনি অস্ট্রেলিয়ার এ লিগ খেলছেন।

তবে এই ৩৫ বছর বয়সী স্ট্রাইকার বেশিদিন একটি ক্লাবে স্থায়ী থাকতে পারেননি। খুব বেশি হলে একটি মরশুম তিনি কোনও একটি ক্লাবে থেকেছেন। গত মরশুমে ২৩ ম্যাচে ১০ গোল করেছেন ডনোভান। যদিও ফুটবলার হিসেবে কিছুটা স্লথ তিনি। মূলত বক্স স্ট্রাইকার হিসেবেই খেলতে স্বচ্ছন্দ বোধ করেন এই অভিজ্ঞ ফুটবলার।

এদিকে ২৭ বছরের স্ট্রাইকার অ্যারন আমাদি হলোওয়েকেও প্রস্তাব দিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। ফাউলারের অধীনে ব্রিসবেন রোরস দলের হয়ে খেলেছেন এই ওয়েলসের স্ট্রাইকার। যদিও একটি ম্যাচ বাদ দিয়ে বাকি প্রতিটি ম্যাচ পরিবর্ত হিসেবে নামতেন, এবং যে ম্যাচটি শুরু থেকে নেমেছিলেন, মেলবোর্ন সিটির বিরুদ্ধে, সেই ম্যাচেই গোল করেছিলেন হলোওয়ে। মূলত সুপার সাব হিসেবেই হলোওয়েকে ব্যবহার করতেন ফাউলার।

এর আগে ব্রিস্টল সিটি, উইকোম্ব ওয়ান্ডারার্স, ওল্ডহ্যাম অ্যাথলেটিক, স্রিউসবেরি টাউনের মত ঐতিহ্যশালী দলের হয়ে খেলেছেন এই স্ট্রাইকার। ওয়েলসের হয়ে যুবস্তরে ১১টি ম্যাচ খেলেছেন তিনি। যদিও স্ট্রাইকার হিসেবে তার পরিসংখ্যান অত্যন্ত খারাপ। নিজের কেরিয়ারে ২১১টি ম্যাচ খেলে মাত্র ২০টি গোল করেছেন তিনি, যা স্ট্রাইকার হিসেবে বেশ খারাপ। কিন্তু এই শেষ মুহুর্তে স্ট্রাইকারের অভাব মেটাতে হয়ত কোনওরকমে তাপ্পি মেরে দিতে চাইছে ইস্টবেঙ্গল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here