ইস্টবেঙ্গলে এসে বড় চ্যালেঞ্জের অপেক্ষায় রয়েছি: আত্মবিশ্বাসী কোচ ফাউলার

0

কলকাতা: লিভারপুল কিংবদন্তি রবি ফাউলার ইস্টবেঙ্গলের ঐতিহ্য সম্পর্কে সচেতন এবং ভারতের মতো সম্পূর্ণ নতুন পরিবেশে একটি দল পরিচালনার বিষয়টি একটি বড় চ্যালেঞ্জ বলে মনে করছেন। প্রিমিয়ার লিগের ইতিহাসের সপ্তম সর্বোচ্চ গোলদাতাকে সম্প্রতি ২০২০-২১ ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) মরসুমের আগে ইস্টবেঙ্গলের প্রধান কোচ হিসাবে নিয়োগ করা হয়েছিল। ইংলিশ ম্যানেজার দুই বছরের চুক্তিতে লাল-হলুদ শিবিরে যোগ দিয়েছেন।

ইস্টবেঙ্গল নিয়ে কথা বলতে গিয়ে ফাউলার স্কাই স্পোর্টসকে বলেছেন, “এটি একটি নতুন লিগ আমার জন্য, আমাকে নিজেকে চ্যালেঞ্জ জানাতে হবে। এটি একটি নতুন দল যা একটি নতুন লিগে আসছে এবং আমি যখন একটি নতুন দল বলি একটি দল যা ১০০ বছরের পুরানো তারা একটি নতুন লিগে আসবে। আমি অপেক্ষায় রয়েছি, এটি একটি বড় চ্যালেঞ্জ। আমাদের দলকে একত্রিত করতে আমরা কিছুটা দেরি করছি তবে আমি কী করতে পারি এবং আমার আশেপাশের লোকজন সম্পর্কে আমি আত্মবিশ্বাসী।”

তিনি আরও বলেছনে, “আপনি যখন কোনও ক্লাবের সাথে যুক্ত হন আপনি যথাযথ পরিশ্রম করেন এবং আপনি নিশ্চিত হন যে সবকিছু ঠিক আছে। আপনি দলের ইতিহাসের দিকে নজর রেখেছেন কিনা তা নিশ্চিত করে নিন। আইএসএল ক্লাবগুলির মধ্যে একটির সাথে একীভূত হওয়া একটি দল হলেন এটিকে মোহনবাগান। আমার দল ডার্বির ঐতিহ্য বজায় রাখছে। স্পষ্টতই যখন আমরা একে অপরের সাথে খেলি, তখন পুরো ভারত জুড়ে কয়েক মিলিয়ন লোক খেলায় মনোযোগ দেন। এই বছর কোনও ভিড় হবে না তবে আগামী বছরগুলিতে এই ধরণের প্রতিদ্বন্দ্বিতা অসাধারণ হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here