আইলিগ জয়ের উৎসবে ভাসবে গোটা তিলোত্তমা, আকর্ষণীয় পরিকল্পনার সম্ভার মোহনবাগানের

0

কলকাতা : করোনার আবহের মাঝেও উৎসব তো আর থেমে থাকবে না। আর তাই দুর্গাপুজোর আগেই শুরু হতে চলেছে মোহনবাগান সমর্থকদের খুশির উৎসব। আগামী ১৮ অক্টোবর অর্থাৎ রবিবার কলকাতার নামী পাঁচ তারা হোটেল হায়াত রিজেন্সি হোটেলে মোহনবাগান কর্তাদের হাতে তুলে দেওয়া হবে গত মরশুমের আইলিগ ট্রফিটি। ক্লাব তাঁবুতে এই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও লকডাউনের নিয়মের কারণে এটি হচ্ছে হায়াতে।

কিন্তু এর মাঝেও চমৎকার কিছু পরিকল্পনা সাজিয়ে রেখেছে মোহনবাগান ক্লাব। নিজেদের ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ায় সমস্ত পরিকল্পনা বিস্তারিতভাবে দেওয়া হয়েছে। আগামী রবিবার সকাল ১১টায় শুরু হবে এই ট্রফিজয়ের অনুষ্ঠান। উপস্থিত থাকবেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস এবং আইলিগের সিইও সুনন্দ ধর। ক্লাবের তরফ থেকে উপস্থিত থাকবেন টুটু বসু সহ এক্সেকিউটিভ কমিটির সকল সদস্যরা। এছাড়া আইলিগ জয়ের কান্ডারীদের মধ্যে যারা উপস্থিত থাকতে পারবেন না, তাদের সাথে বিশেষ ভিডিও কনফারেন্স করা হবে হায়াতেই।

অনুষ্ঠান শেষে ট্রফি নিয়ে শোভাযাত্রায় বেরোনো হবে। হায়াত থেকে ইএম বাইপাস হয়ে উল্টোডাঙ্গা মোড়, সেখান থেকে উল্টোডাঙা মেন রোড দিয়ে অরবিন্দ সেতু হয়ে খান্না-এপিসি রোড-ফরিয়াপুকুর দিয়ে আসবে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে। এরপর সেখান থেকে ইউ টার্ন মেরে হাতিবাগানের রাস্তা ধরে হেদুয়া পার্ক-গিরিশ পার্ক-সেন্ট্রাল অ্যাভেনিউ ধরে ধর্মতলায় এসে সোজা চলে যাবে মোহনবাগান তাঁবুতে। গোটা শোভাযাত্রাটি লাইভ সম্প্রচারিত হবে ক্লাবের অফিশিয়াল ফেসবুক পেজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here