কবে আসছেন কোচ-ফুটবলাররা? গোয়ার পাঁচতারা হোটেলে বিশেষ ব্যবস্থার আর্জি ইস্টবেঙ্গলের

0

কলকাতা : অফ টু গোয়া। গত দুই মাস ধরে একাধিক জটিলতার পর অবশেষে দেশের সর্বোচ্চ লিগ আইএসএল খেলতে গোয়া পাড়ি দিতে চলেছে ইস্টবেঙ্গল এফসি। এবং সেই নিয়ে যাবতীয় প্রস্তুতি কার্যত শেষ। কোচ সহ সাপোর্ট স্টাফরা কবে আসছেন গোয়া, কবে গোয়া পৌছবেন স্বদেশী ও বিদেশী ফুটবলাররা, এই নিয়ে প্রশ্ন ঘুরছে সমর্থক মহলে।

ক্লাব সূত্রে জানা গিয়েছে, আগামী ১৭ অক্টোবর গোয়াতে আসবেন ইস্টবেঙ্গলের ২১জন স্বদেশী খেলোয়াড় এবং ভারতীয় সহকারী কোচ রেনেডি সিং। সেখানে নেমে তারা চলে যাবেন গোয়ার হোটেল হিল্টনে, যা গোয়ার বিলাসবহুল ও অতিমূল্যের হোটেলের মধ্যে অন্যতম সেরা। সেই পাঁচতারা হোটেলেই থাকবেন ইস্টবেঙ্গল এফসির সদস্যরা।

এছাড়া ইস্টবেঙ্গলের কোচ রবি ফাউলার সহ তার গোটা সাপোর্ট স্টাফ আসবেন ১৭ অক্টোবর নাগাদ। সেখানে বাধ্যতামূলক আইসোলেশনে থেকে তারপর জৈব সুরক্ষা বলয়ে, অর্থাৎ হোটেল হিল্টনে প্রবেশ করতে পারবেন তারা। পাশাপাশি বিদেশী ফুটবলারদের মধ্যে সবার আগে পৌছবেন অ্যান্থনি পিলকিংটন, ড্যানি ফক্স এবং স্কট নেভিল। ক্লাবের তরফ থেকে জানা গিয়েছে, আগামী ২০-২১ অক্টোবর নাগাদ তারা গোয়ায় আসবেন। সুতরাং আগামী কয়েকদিনের মধ্যেই গোটা দলকেই হাতে পেয়ে যাবেন কোচ রবি ফাউলার।

তবে এবার অভিনব জিনিস করতে চলেছে ইস্টবেঙ্গল ক্লাব। ক্লাবের তরফ থেকে জানা গিয়েছে, খেলোয়াড়দের ফিটনেস এবং স্ট্যামিনা বাড়াতে এবার হিল্টন কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে যাতে হোটেলে বিশেষ সনা (Sauna) বাথের আয়োজন করা হয়। এই বিশেষ অনুরোধ করা হয়েছে কোচ রবি ফাউলারের নির্দেশে।

সনা বাথ হল একটি বিশেষ ধরণের স্নান যেখানে বাষ্পের মাধ্যমে স্নান করা হবে। সেই ঘরের তাপমাত্রা থাকবে ৭০-১০০ ডিগ্রি সেলসিয়াস, সেখানে শরীরের মধ্যে বাষ্পের প্রবেশ ঘটানো হয়। এই সনা বাথের মাধ্যমে শরীরের স্ট্যামিনা অনেকটাই বাড়ে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here