ইস্টবেঙ্গলে কার্যত নিশ্চিত ফাউলারের প্রাক্তন ছাত্র এবং ‘সুপার সাব’ অ্যারন আমাদি হলোওয়ে

0

কলকাতা : স্ট্রাইকফোর্স বাড়াতে এবার ইস্টবেঙ্গলের জালে কার্যত জড়াতে চলেছেন ওয়েলসের স্ট্রাইকার অ্যারন আমাদি হলোওয়ে। সবকিছু ঠিকঠাক থাকলে, আগামী কয়েক দিনের মধ্যেই গোয়ার উদ্দেশ্যে রওনা দিতে চলেছেন ২৭ বছরের এই স্ট্রাইকার।

লাল-হলুদ ক্লাব সূত্রে জানা গিয়েছে, দেড় কোটি টাকার এক বছরের চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল, যা পেয়ে অত্যন্ত খুশি হলোওয়ে। পাশাপাশি কোচ হিসেবে রবি ফাউলার থাকায় নিজেদের পুরোনো গুরুর কাছে ফিরতে মরিয়া তিনি।

গত মরশুমে প্রথমবার এ লিগে ব্রিসবেন রোরের হয়ে খেলেছিলেন হলোওয়ে। সেই সময় ব্রিসবেন রোরের কোচ ছিলেন লিভারপুলের কিংবদন্তী রবি ফাউলার। সেই সময় স্কট ম্যাকডোনাল্ড এবং ডিলাম ওয়েনজেল হলসের মত দুই তারকা স্ট্রাইকার শুরু করায় মূলত সুপার সাব হিসেবে প্রতিপক্ষের ডিফেন্ডারদের উপর চাপ তৈরি করতেন ফাউলার। এর আগে একাধিক সাক্ষাৎকারে ফাউলার জানিয়েছেন তার সুপার সাব হিসেবে হলোওয়ের প্রয়োজনীয়তা।

যদিও একজন স্ট্রাইকার হিসেবে রেকর্ড বেশ খারাপ হলোওয়ের। নিজের কেরিয়ারে ২১১টি ম্যাচ খেলে মাত্র ২০টি গোল ও ২১টি অ্যাসিস্ট করেছেন, যা খুবই খারাপ। কিন্তু এই খেলোয়াড়ের গতি রয়েছে, রয়েছে শক্তিও। লেফট ও রাইট উইংয়েও খেলতে সক্ষম তিনি। অধিক উচ্চতায় লাফানোর পাশাপাশি প্রয়োজনে সঠিক জায়গায় যাওয়ার ক্ষমতা রয়েছে ওয়েলসের এই ফুটবলারের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here