ইস্টবেঙ্গলের নজরে প্রাক্তন মুম্বই সিটি এফসির তরুণ মিডফিল্ডার

0

কলকাতা: ইস্টবেঙ্গলের নজরে এবার রয়েছন ২৬ বছর বয়সী তরুণ মণিপুরী মিডফিল্ডার সুরচন্দ্র সিংহ। কোচ রবি ফাউলারের অধীনে এই বছর আইলিগ খেলতে চলেছে ইস্টবেঙ্গল, সেই সূত্রেই শক্তিশালী দল গঠনের কাজ এগিয়ে রাখছে লাল-হলুদ শিবির। যদিও হাতে সময় খুব কম, এবার এই মিডফিল্ডারকে টার্গেট করল ইস্টবেঙ্গল। সুরচন্দ্র তাঁর কেরিয়ারে বিভিন্ন আইলিগ ক্লাবের হয়ে খেলেছেন।

তিনি ডিএসকে শিবাজিয়ানদের হয়ে আইলিগে অভিষেক করেছিলেন। শিবাজিয়ানদের দলে যোগদানের আগে তিনি ল্যাংসিংয়ের হয়ে খেলতেন। সুরচন্দ্রকে ২০১৬ সালে চার্চিল ব্রাদার্সেও দেখা গিয়েছিল। সুরচন্দ্রের সবচেয়ে বড় পদক্ষেপ ছিল ২০১৭ সালে কলকাতা জায়ান্ট মোহনবাগানে যোগদান করা। রিয়েল কাশ্মীরের হয়ে খেলে তিনি করেছেন ৩ টি গোল করেছিলেন। রিয়েল কাশ্মীরের সাথে দুর্দান্ত পারফরম্যান্সের পরে মুম্বই সিটি এফসি সুরচন্দ্রের সাথে চুক্তি করেন।

কয়েকদিন আগেই ক্লাবে যোগ দিয়েছেন কোচ ফাউলারের পছন্দের স্কট নেভিল। এছাড়াও স্ট্রাইকফোর্স বাড়াতে এবার ইস্টবেঙ্গলের জালে কার্যত জড়াতে চলেছেন ওয়েলসের স্ট্রাইকার অ্যারন আমাদি হলোওয়ে। জানা গিয়েছে, দেড় কোটি টাকার এক বছরের চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল, যা পেয়ে অত্যন্ত খুশি হলোওয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here