ইস্টবেঙ্গলের নজরে এ লিগের তারকা জার্মান মিডফিল্ডার মাটি স্টেইনম্যান

0

কলকাতা : এই মুহুর্তে লাল-হলুদ ব্রিগেডের কাছে একাধিক মিডফিল্ড অপশন রয়েছে। আসছেন তারকা ইংরেজ মিডফিল্ডার অ্যান্থনি পিলকিংটন। কিন্তু সেন্ট্রাল মিডফিল্ডে দায়িত্ব নিয়ে খেলা একজন মিডফিল্ডার চাইছেন কোচ রবি ফাউলার। আর তাই এবার ওয়েলিংটন ফিনিক্সের তারকা জার্মান মিডফিল্ডার মাটি স্টেইনম্যানকে টার্গেট করল ইস্টবেঙ্গল।

গত বছর জার্মানির দ্বিতীয় ডিভিশনের দল হামবুর্গ থেকে এ লিগের দল ওয়েলিংটন ফিনিক্সে যোগ দিয়েছিলেন স্টেইনম্যান। মূলত সেন্ট্রাল মিডফিল্ডার হলেও গত মরশুমে ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবেই খেলেছেন ২৫ বছরের এই জার্মান। বর্তমানে ২০২২ সাল অবধি ওয়েলিংটন ফিনিক্সের সাথে চুক্তি রয়েছে স্টেইনম্যানের। সেক্ষেত্রে ট্রান্সফার ফি দিয়ে, নইলে লোনে স্টেইনম্যানকে আনার প্রয়াসে থাকবে ইস্টবেঙ্গল। ট্রান্সফার ফি এর ক্ষেত্রে চার কোটি টাকা খরচ করতে হতে পারে ইস্টবেঙ্গলকে।

২৫ বছরের এই মিডফিল্ডার বেশিরভাগ সময়ে খেলেছেন জার্মানির চতুর্থ ডিভিশন লিগে। সেখানে বুন্দেশলিগা এবং দ্বিতীয় ডিভিশনের ক্লাবগুলির রিজার্ভ দলগুলি খেলে। এর আগে হামবুর্গ এসভি ছাড়াও খেলেছেন এফএসভি মেইঞ্জ, চেমনিতজার এফসির মত ক্লাবে। এছাড়া গত বছর ডেনমার্কে ভেন্ডসিসেল এফএফ এর হয়েও খেলেছেন স্টেইনম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here