লাল-হলুদে মুড়ল গোয়ার হোটেল হিল্টন, দুরের দিগন্ত থেকে ভারতের মাটিতে পা ফাউলার অ্যান্ড কোম্পানির

0

গোয়া / মুম্বই : এক প্রধান এটিকে-মোহনবাগান সবার আগে পৌঁছেছে গোয়া, আর এবার আইএসএল খেলতে রওনা দিল কলকাতার আরও এক প্রধান ইস্টবেঙ্গল। নানা টালবাহানা পেরিয়ে শেষ অবধি দেশের সর্বোচ্চ লিগে প্রবেশ করেছে ইস্টবেঙ্গল, আর এবার গোয়া তৈরি হচ্ছে ইস্টবেঙ্গলের আগমণের জন্য।

এবারের আইএসএল খেলার জন্য ইস্টবেঙ্গল এফসি থাকবে গোয়ার বিলাসবহুল হোটেল হিল্টনে। আর সেখানে তাদের স্বাগত জানাতে লাল-হলুদ রঙে মুড়িয়ে দিয়েছে প্রবেশপথ। আর গেটের সামনে লেখা, ‘ওয়েলকাম হোম, ইস্টবেঙ্গল এফসি’।

এর পাশাপাশি ইস্টবেঙ্গলের বিদেশী ব্রিগেড পৌঁছে গিয়েছে গোয়া। লাল-হলুদের কোচ রবি ফাউলার সহ উপস্থিত হয়েছেন তিন বিদেশী খেলোয়াড় অ্যান্থনি পিলকিংটন, ড্যানি ফক্স এবং অ্যারন আমাদি হলোওয়ে। পাশাপাশি উপস্থিত ছিলেন সহকারী কোচ অ্যান্থনি গ্রান্ট।

এছাড়া আজকের মধ্যেই চলে আসবেন ইস্টবেঙ্গলের আরও এক বিদেশী রিক্রুট স্কট নেভিল। আজ রাতের মধ্যেই মুম্বইয়ে অবতরণ করবেন এই উইং ব্যাক।

এদিকে সম্ভবত আজকের মধ্যেই লোগো এবং খেলোয়াড়দের ঘোষণা করে দেবে ইস্টবেঙ্গল ক্লাব। পাশাপাশি এফএসডিএল এর তরফ থেকেও ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় ইস্টবেঙ্গলের ক্লাব নাম অন্তর্ভুক্ত করে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here