নিজেকে প্রমাণের তাগিদে বেঙ্গালুরু এফসিতে যোগ মোহনবাগানের চোখের মণি ফ্রান গোঞ্জালেজের

0

বেঙ্গালুরু : ট্রান্সফার ডেডলাইন ডেতে একেবারে বড় বোমা মারল বেঙ্গালুরু এফসি। ইদানিং কিছু বছরের সবথেকে সফল দল বেঙ্গালুরু এফসি আবারও আইএসএল জিততে মরিয়া। আর এর জেরে ডেডলাইন ডেতে নিজেদের নতুন দুই বিদেশী হিসেবে ঘোষণা করে দিল ফ্রান গোঞ্জালেজ এবং ক্রিশ্চিয়ান ওপসেথকে। আগামী এক বছরের জন্য এই দুই ফুটবলার খেলবেন বেঙ্গালুরু এফসির হয়ে।

আর এবার নিজেকে নতুন করে প্রমাণের তাগিদে থাকবেন স্প্যানিশ ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্রান গোঞ্জালেজ। গত কয়েক মাস ধরে অপেক্ষায় থাকলেও ফ্রানকে কোনও প্রস্তাবই দেননি এটিকে-মোহনবাগানের কর্তারা। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের অভিমান উগড়ে দিয়েছিলেন ফ্রান। অনেকেই দাবি করেছিলেন, ফ্রান নাকি আইএসএল খেলার মত বিদেশী নন, হয়ত এমনই ধারণা ছিল এটিকে-মোহনবাগান কর্তাদের। কিন্তু সেই ধারণা ভাঙতে এবার বেঙ্গালুরু এফসির হয়ে জ্বলে ওঠার প্রতিজ্ঞায় থাকবেন ফ্রান।

গত বছরের আইলিগ জয়ে মোহনবাগানের অন্যতম কান্ডারি ছিলেন ফ্রান গোঞ্জালেজ। কিন্তু সংযুক্তিকরণের পরে যেন সেই কান্ডারির প্রতি কোনও নজরই নেই এটিকে কিংবা মোহনবাগানের। এটিকে-মোহনবাগান তো শুধু এটিকের বিদেশীদের নেওয়ার ক্ষেত্রেই প্রাধান্য দেখিয়েছে, জায়গা পাননি মোহন সমর্থকদের নয়নের মণি ফ্রান গোঞ্জালেজ কিংবা জোসেবা বেইতিয়ার মত বিদেশীদের।