২২ সদস্যের দেশীয় স্কোয়াড প্রকাশ স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গলের, তালিকায় রয়েছে একাধিক চমক

2

কলকাতা : আসন্ন আইএসএল এর প্রস্তুতির জন্য ইতিমধ্যেই এসসি ইস্টবেঙ্গলের অধিকাংশ সদস্য পৌঁছে গিয়েছেন গোয়ায়। কিন্তু সমর্থকদের মনে প্রশ্ন একটাই, কোন দেশোয়ালি খেলোয়াড়রা শেষ অবধি সুযোগ পেলেন মূল দলে। এবার তাদের সকল প্রশ্নের জবাব দিল খোদ শতাব্দীপ্রাচীন ক্লাব।

মঙ্গলবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় দেশীয় স্কোয়াডের তালিকা প্রকাশ করল স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গল। একাধিক জায়গায় ১৯-২০ এর দেশীয় স্কোয়াডের কথা শোনা গেলেও করোনার জন্য ২২ সদস্যের দেশীয় স্কোয়াড ঘোষণা করল লাল-হলুদ ব্রিগেড। এক নজরে দেখে নেওয়া যাক এই দেশীয় স্কোয়াড।

গোলকিপার – দেবজিত মজুমদার, মিরশাদ মিচু, শঙ্কর রায়, মহম্মদ রফিক আলি সর্দার

ডিফেন্ডার – গুরতেজ সিং, নারায়ণ দাস, সামাদ আলি মল্লিক, লালরামচুলোভা, মহম্মদ ইরশাদ, রোহেন সিং, অভিষেক আম্বেকর, রানা ঘরামি

মিডফিল্ডার – শেহনাজ সিং, বিকাশ জাইরু, ইউমনাম গোপী সিং, ইউজিনসেন লিংডো, ওয়াহেংবাম আঙ্গৌসানা, মহম্মদ রফিক, মৈরাংথেম লোকেন মেইতেই, সুরচন্দ্র সিং চন্দম

ফরোয়ার্ড – জেজে লালপেখলুয়া, বলবন্ত সিং

অবাক করার মত বিষয়ে, এই তালিকায় নাম নেই সিকে ভিনিথের, পাশাপাশি রিনো অ্যান্টোও অনুপস্থিত। মূলত যারা এই স্কোয়াডে নেই, তাদের অন্য দল খুঁজে নেওয়ার জন্য অনুরোধ করে দিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। যদি কোনওভাবে তারা কোনও ক্লাব না পান, সেক্ষেত্রে সেই ফুটবলারদের কাছে সুযোগ থাকবে ইস্টবেঙ্গলের রিজার্ভ দলে থেকে কলকাতা ফুটবল লিগের মত ঘরোয়া টুর্নামেন্ট খেলার।

এছাড়া আইলিগের দ্বিতীয় ডিভিশনের ক্লাব ভবানীপুর এফসি থেকে রানা ঘরামি এবং ইউমনাম গোপী সিংকে মূল দলে নিয়ে আসা হয়েছে। পাশাপাশি ইস্টবেঙ্গলের ভারতীয় সহকারী কোচ রেনেডি সিংয়ের অ্যাকাডেমির ছাত্র রোহেন সিং সুযোগ পেয়েছেন ইস্টবেঙ্গলের মূল দলে।

2 COMMENTS

  1. সব খবরই তো ইস্টবেঙ্গলের৷ বড়ই একপেশে আপনারা৷ আমরা মোহনবাগানী৷ আমাদের খবরও দিন৷ এমনকি এই অতিমারির সময়ে আমাদের আই লিগ জয়ের উৎসবের কথাও নমো নমো করে সারলেন৷ রোজ রোজ কি একপেশে খবর পেতে ভাল লাগে ?

  2. রিকি স্যাবঙ ও হরমনপ্রীত সিং রা কি এ আই এফ এফের অনুমোদন পেলো না ?

Comments are closed.