ইস্টবেঙ্গলের টার্গেটকে ছিনিয়ে নিল সুদেবা এফসি, লাল-হলুদের নয়া কিট স্পনসর কার্যত নিশ্চিত

0

কলকাতা : হাতের কাছে পেয়েও শেষ অবধি হাতছাড়া হল স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গলের। ২২ বছরের তরুণ মিজো ডিফেন্ডার সাইরুত কিমাকে পেয়েও শেষ অবধি হাতছাড়া করে ফেলল ইস্টবেঙ্গল। আইলিগের নতুন দল সুদেবা এফসিতে সই করলেন বেঙ্গালুরু এফসির প্রাক্তন এই ডিফেন্ডার।

ইস্টবেঙ্গল ক্লাব সূত্রে খবর, সহকারী কোচ রেনেডি সিংয়ের পছন্দ ছিলেন সাইরুত। সেই মত চুক্তির সমস্ত প্রক্রিয়া তৈরিই রেখেছিলেন তিনি। কিন্তু নিয়মিত গেমটাইম চেয়েছিলেন সাইরুত, যার প্রতিশ্রুতি দিতে পারেননি ইস্টবেঙ্গলের কর্তারা। এর জেরেই গেমটাইম পাওয়ার জন্য সুদেবা এফসিতে সই করলেন মিজো ডিফেন্ডার। আর তার পরিবর্তে রেনেডি সিংয়ের প্রতিষ্ঠান ক্লাসিক ফুটবল অ্যাকাডেমি থেকে ডিফেন্ডার রোহেন সিংকে সই করায় ইস্টবেঙ্গল।

এদিকে একাধিক বিদেশী কোম্পানির নাম উঠে এলেও শেষ অবধি দেশীয় কোম্পানি OOK স্পোর্টসকে নিজেদের কিট স্পনসর হিসেবে ঘোষণা করতে চলেছে এসসি ইস্টবেঙ্গল। ভারতীয় কিট প্রস্তুতকারক সংস্থা শিব নরেশের অন্তর্ভুক্ত একটি সংস্থা হল OOK স্পোর্টস।

বলা বাহুল্য, বর্তমানে অস্ট্রিয়ার জাতীয় হকি দল এবং টি১০ লিগের চ্যাম্পিয়ন দল মারাঠা আরাবিয়ান্সের কিট স্পনসর হিসেবে রয়েছে OOK স্পোর্টস। এছাড়া মূল কোম্পানি শিব নরেশ একসময় মোহনবাগানের কিট স্পনসর হিসেবে ছিল।