আসছে তৃতীয় সন্তান, বিগ ব্যাশ লিগ থেকে সরে দাঁড়ালেন এবিডি

0

দুবাই: দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার এবি ডিভিলিয়ার্স কোভিড- ১৯ মহামারী এবং তার তৃতীয় সন্তানের জন্মের কারণে এই বছর বিগ ব্যাশ লিগে (বিবিএল) না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তবে ভবিষ্যতে ব্রিসবেন হিটের হয়ে খেলতে চলেছেন তিনি। দক্ষিণ আফ্রিকার ৩৬ বছর বয়সী এই প্রাক্তন তারকা ব্যাটসম্যান বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলছেন।

ডিভিলিয়ার্স এক বিবৃতিতে বলেছিলেন যে, “আমার সন্তানের খুব শীঘ্রই জন্ম হতে চলেছে। পরিবার এবং কোভিড- ১৯ এর কারণে ভ্রমণ এবং পরিস্থিতি সম্পর্কে অনিশ্চয়তার কারণে আমি এই মরসুমে বিগ ব্যাশ লিগে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ব্রিসবেন হিটের সাথে গত মরসুমটি ভালো ছিল এবং ভবিষ্যতে আমি ক্লাবের হয়ে খেলতে প্রস্তুত। দল আমাদের প্রত্যাশা মতো ফলাফল অর্জন করতে সক্ষম হয়নি এবং আমি মনে করি কিছু অসম্পূর্ণ কাজ এখনও রয়েছে।”

বিগ ব্যাশ লিগ শুরু হবে আগামী ৩ ডিসেম্বর থেকে। ডিভিলিয়ার্স বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল নিয়ে ব্যস্ত। যেখানে তিনি বিরাট কোহলির নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলছেন। এই বছর তিনি ১১ ম্যাচে ৩২৪ রান করেছেন এখন পর্যন্ত। তার ব্যাটিংয়ে ভর করেই আরসিবি অনেক ম্যাচ জিতেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here