ইস্টবেঙ্গলে ফের ক্লাব-ইনভেস্টর জট, ক্লাবের আভ্যন্তরীণ সজ্জায় আসতে পারে বদল

0

কলকাতা: খেলোয়াড়রা তৈরি, সব কিছু ঠিকঠাক। সকল দেশীয় খেলোয়াড়রা অনুশীলন শুরু করে দিয়েছে। এরই মধ্যে লাল-হলুদ শিবিরে নতুন করে শুরু হল ক্লাব বনাম ইনভেস্টর জট। সমস্ত জট কাটিয়ে আইএসএল খেলার ঘোষণা করে ক্লাব পৌঁছেছে গোয়াতে, তাও এই ক্লাব-ইনভেস্টর জট নতুন করে ভোগাবে দলকে। জানা গিয়েছে, ইনভেস্টর বাঙুর গোষ্ঠী ক্লাব তাঁবুর আভ্যন্তরীণ সজ্জায় কিছু বদল আনতে চাইছে।

তাতেই আপত্তি রয়েছে ইস্টবেঙ্গল কর্তাদের। ক্লাব তাঁবুর ভিতরেই রয়েছে সচিব কল্যাণ মজুমদার, শীর্ষ কর্তা দেবব্রত সরকারের ঘর। ইনভেস্টর কর্তারা চাইছেন প্রশাসনিক কর্মকাণ্ড মূল তাঁবুর বাইরে নিয়ে এসে ক্লাবকে কেবল খেলার মধ্যেই সীমাবদ্ধ রাখতে। ড্রেসিংরুমে তৃতীয় ব্যক্তির প্রবেশের উপর কড়া নিষেধাজ্ঞা থাকবে বলেও জানা যাচ্ছে। সূত্রের খবর, এই সব বিষয়ে বেশ আপত্তি রয়েছে ক্লাব কর্তাদের। তারা চাইছেন ক্লাবের নকশায় যেন বিশাল কিছু পরিবর্তন না ঘটে।

বলা বাহুল্য, চুক্তির অনুযায়ী শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের অংশীদার ৭৬% এবং বাকি ২৪% শতাংশ রয়েছে ক্লাবের হাতে। ১০ জন সদস্য নিয়ে গঠিত বোর্ড অব ডিরেক্টরে ক্লাবের প্রতিনিধি সংখ্যা দুই। ক্লাবের বার্ষিক সাধারণ সভা এবং এক্সট্রা অর্ডিনারি মিটিংয়ের পর শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়েছিলেন, “ক্লাব প্রেসিডেন্ট এবং সচিব, বোর্ড অফ ডিরেক্টরে সৈকত গঙ্গোপাধ্যায়কে প্রতিনিধিত্ব করতে বলেছেন। দ্বিতীয় জন হিসেবে আমার নাম বলা হলেও আমি দ্বিধায় রয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here