স্পেনের তৃতীয় ডিভিশনের ক্লাবের সাথে জোটবন্ধন হায়দ্রাবাদ এফসির, চুক্তিতে রয়েছে একাধিক চমক

0

হায়দ্রাবাদ : আইএসএল এর ফ্র্যাঞ্চাইজি হায়দ্রাবাদ এফসির সাথে স্পেনের সম্পর্ক যেন শেষ হয় না। কোচ মানোলো মারকেজ স্প্যানিশ, দলের সাত বিদেশীর মধ্যে পাঁচজন স্প্যানিশ। এবার এক স্প্যানিশ ক্লাবের সাথে পরিকল্পনাগত বিষয়ে জোটবদ্ধ হল হায়দ্রাবাদ এফসি। বৃহস্পতিবার নিজেদের সোশ্যাল মিডিয়া ও ওয়েসবসাইটে হায়দ্রাবাদ এফসি জানিয়েছে, স্প্যানিশ তৃতীয় ডিভিশনের ক্লাব মারবেয়া এফসির সাথে জোটবন্ধনের চুক্তি সই করেছে তারা।

এই জোটবন্ধনের মাধ্যমে মারবেয়া এফসির পরিকাঠামোগত সমস্ত পরিষেবা পাবে হায়দ্রাবাদ এফসি। শুধু পরিকাঠামো নয়, চিকিতসাগত দিক দিয়েও সাহায্য পাবে হায়দ্রাবাদ এফসি। পাশাপাশি ক্লাবের খেলোয়াড়রা সুযোগ পাবেন মারবেয়া এফসির হয়ে খেলার। এছাড়া স্প্যানিশ ঐ ক্লাবের তরফ থেকে খেলোয়াড় সই করার ক্ষেত্রে সুবিধা পাবে তারা।

এই বিষয়ে হায়দ্রাবাদ এফসির ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে সহ মালিক বরুণ ত্রিপুরানেনি জানিয়েছেন, “মারবেয়া এফসি শুধু স্পেনের নয়, সমগ্র ইউরোপে অন্যতম সেরা পরিকাঠামো সম্পন্ন একটি ক্লাব। এই পরিকল্পনাগত জোটবন্ধন আমাদের রাস্তা দিচ্ছে অনেক সুযোগের সদ্ব্যবহার করার জন্য যা পরিকাঠামোগত দিক থেকে হায়দ্রাবাদ এফসিকে অনেকটাই সাহায্য করবে। শুরুর দিকে, আমাদের দলের সেরা যুব খেলোয়াড়রা মারবেয়া যাবেন অনুশীলনের জন্য।”

এছাড়া মারবেয়া এফসির জেনারেল ম্যানেজার হেক্টর মোরালেস বলেছেন, “হায়দ্রাবাদ এফসির সাথে এই জোটবন্ধন মারবেয়া এফসির পক্ষে যথেষ্ট সম্মানের। এর ফলে আমরা বিশ্বের অন্যতম উঠতি ফুটবল বাজারের অন্যতম গুরুত্বপূর্ণ ক্লাবের সাথে যোগাযোগ রাখতে পারব। আমরা নিশ্চিত যে এই জোটবন্ধন দুই ক্লাবের পক্ষে লাভজনক হবে। আমরা ইতিমধ্যেই হায়দ্রাবাদ এফসির সাথে কাজ করা শুরু করে দিয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here