ডার্বির আমেজ পেতে বড়সড় স্ক্রিনিংয়ের আয়োজন ‘আবেগের নাম ইস্টবেঙ্গল’ ফ্যান ফোরামের

0

কলকাতা : আগামী ২৭ নভেম্বর ইন্ডিয়ান সুপার লিগের ইতিহাসে প্রথমবার কলকাতা ডার্বি হতে চলেছে। এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে নিজেদের আইএসএল অভিযান শুরু করবে স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গল। করোনা অতিমারির জেরে সুদূর গোয়ায় দর্শকশূন্য মাঠে খেলা আয়োজিত হওয়ায় সেই গমগমে পরিবেশকে মিস করবে কলকাতা ডার্বি।

কিন্তু তা বলে তো দুই প্রধানের সমর্থকদের তো আর আটকে রাখা যায় না। তাই নিজ নিজ এলাকা থেকে ডার্বির স্বাদ উপভোগ করতে পশ্চিমবঙ্গের একাধিক জায়গায় বড় পর্দায় স্ক্রিনিংয়ের আয়োজন করেছে একাধিক ফ্যান ফোরাম। সেরকম ভাবেই বড়সড় ডার্বি স্ক্রিনিংয়ের আয়োজন করেছে ‘আবেগের নাম ইস্টবেঙ্গল’ নামক লাল-হলুদের ফ্যান ফোরাম।

আগামী ২৭ নভেম্বর বাইপাসের কাছে পিয়ারলেস হাসপাতালের সন্নিকটে উপহার কমপ্লেক্সের ক্লাব ভের্দে ভিস্তা ব্যাঙ্কোয়েটে বিরাট মাপের একটি স্ক্রিনিংয়ের আয়োজন করেছে এই ফ্যান ফোরাম। প্রচুর ইস্টবেঙ্গল সমর্থকদের আগমণ আশা করছেন এই ফ্যান ফোরামের সদস্যরা।

করোনা আবহের মাঝে মাস্ক এবং স্যানিটাইজার বাধ্যতামূলক করে রাখা হয়েছে। তবে শুধু একসাথে বসে ডার্বি দেখাই নয়, রয়েছে জম্পেশ খানাপিনার আয়োজন। সন্ধ্যেবেলা থেকে হালকা খাবার এবং ডার্বির শেষে ডিনারেরও আয়োজন করা হয়েছে এখানে।

করোনা হয়ত কলকাতা ডার্বিকে কলকাতার বাইরে, সমর্থকদের থেকে দূরে নিয়ে গিয়েছে, কিন্তু তাই বলে নিজেদের আপন, আবেগের এই কলকাতা ডার্বিকে দূরে রাখবে না দুই প্রধানের সমর্থকরা। ২৭ তারিখ গোটা বাংলাই গর্জে উঠবে নিজেদের মাতৃসম ক্লাবের জন্য, এমনটাই আশা করা যায়।