পাকিস্তানের ছয় ক্রিকেটার করোনা পজিটিভ

0

অকল্যান্ড: ছয়জন পাকিস্তানি ক্রিকেটার করোনা আক্রান্ত। নিউজিল্যান্ড সফরে গিয়ে করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট ইতিবাচকর পাওয়া গেছে এবং নিউজিল্যান্ডের ক্রিকেট অভিযোগ করেছে যে তারা বায়োস সিকিওর প্রোটোকল ভেঙে ফেলেছিল এবং এখন তারা অনুশীলন করতে না পারায় তাদের কোয়ারান্টাইনে থাকতে হবে। বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল মঙ্গলবার নিউজিল্যান্ডে পৌঁছেছে এবং ১৪ দিন কোয়ারান্টাইনে রয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেট এক বিবৃতিতে বলেছে, ““এই ছয়জনের মধ্যে দুজনেরটি আগের, নতুন করে চারজনের করোনা পজিটিভ এসেছে।” আক্রান্ত ক্রিকেটারদের নাম প্রকাশ করা হয়নি। এই সমস্ত ক্রিকেটারদেরকে কোয়ারান্টাইন কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। পাকিস্তান দল নিউজিল্যান্ডে তিনটি টি- ২০ এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে।

নিউজিল্যান্ড ক্রিকেট বলেছে, “পাকিস্তান দল এই মুহূর্তে অনুশীলন করতে পারবে না। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত অনুশীলন নিষিদ্ধ করা হয়েছে।” বিবৃতিতে বলা হয়েছে, “নিউজিল্যান্ডের ক্রিকেট জেনে গেছে যে কোয়ারান্টাইন হওয়ার প্রথম দিনেই পাকিস্তানি দলের কিছু সদস্য প্রোটোকলটি ভেঙে দিয়েছেন। আমরা তাদের সাথে কথা বলব এবং প্রোটোকলের শর্তগুলি কী তা ব্যাখ্যা করব।” এর আগে ইংল্যান্ড সফরের আগে দশ জন পাকিস্তান ক্রিকেটার করোনার পজিটিভ হয়েছিল।