ব্রিসবেন টেস্টে জাদেজার জায়গায় অভিষেক করতে পারেন এই অলরাউন্ডার

0

সিডনি: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচ শুরু হচ্ছে আগামী ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে। সিরিজের ফলাফল এখনও ১-১। ব্রিসবেন ম্যাচের ফলাফলই ঠিক করে দেবে সবকিছু। তৃতীয় টেস্ট ড্র ড্র করে সিরিজ আরও উত্তেজনাপূর্ণ হয়ে উঠেছে। কিন্তু চোটের সমস্যায় জর্জরিত ভারতীয় দল। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা চোটের কারণে শেষ টেস্টের বাইরে রয়েছেন। জসপ্রীত বুমরাহ, মায়াঙ্ক আগরওয়াল এবং রবিচন্দ্রন অশ্বিনও চোট নিয়ে লড়াই করছেন।

এমন পরিস্থিতিতে চতুর্থ টেস্টের জন্য ভারতের প্রথম একাদশে অনেক পরিবর্তন আসতে পারে। অশ্বিন যদি চতুর্থ টেস্টের জন্য উপলব্ধ থাকে তবে ভারতীয় দল ছয় ব্যাটসম্যান এবং পাঁচজন বোলার নিয়ে মাঠে নামবে। যার মধ্যে দুটি স্পিন বোলিং অলরাউন্ডার অন্তর্ভুক্ত থাকতে পারে। মনে করা হচ্ছে, অশ্বিন ছাড়াও তামিলনাড়ুর ক্রিকেটার ওয়াশিংটন সুন্দর চতুর্থ টেস্টে জাদেজার পরিবর্ত হিসেবে সুযোগ পেতে পারেন। ব্রিসবেনে টেস্ট ক্রিকেটে আত্মপ্রকাশ করতে পারেন তিনি। সীমিত ওভারের সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করা সুন্দরকে অস্ট্রেলিয়ায় থাকতে বলা হয়েছিল এবং এখন চতুর্থ টেস্টে তার খেলার সম্ভাবনা অনেক বেশি।

সুন্দর ব্যাটিংয়ের দক্ষতা থাকায় তিনি এবং অশ্বিন অলরাউন্ডারের ভূমিকা পালন করতে পারেন। এই দুজন ছাড়াও বোলিংয়ে থাকবেন মহম্মদ সিরাজ, নবদীপ সাইনী ও শার্দুল ঠাকুর। বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়ের দক্ষতার কারণে সুন্দরের নাম বিবেচনা করছে টিম ম্যানেজমেন্ট। অন্যদিকে, অশ্বিনকে ফিট না ঘোষণা করা হলে তার বদলি হিসেবে কুলদীপ যাদব সুযোগ পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here