আঘাত পেয়েও লড়াই থামালেন না অরিন্দম, সাধুবাদ জানালেন সবুজ-মেরুন সমর্থকরা

0

গোয়া: গত সোমবার হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচ ছিল এইবারের আইএসএল পয়েন্টস টেবিলের শীর্ষে থাকা দুই দলের, এটিকে-মোহনবাগান ও মুম্বই সিটি এফসির। তালিকায় শীর্ষস্থানে ওঠার সুযোগ হাতছাড়া করে এটিকে-মোহনবাগান। মুম্বই সিটি এফসি নিজেদের দুরন্ত ফুটবলে জয় পায়। এই ম্যাচের পর ক্ষুব্ধ ছিলেন সবুজ-মেরুন কোচ হাবাস। তবে দলের বাকি ফুটবলার সহ সমর্থকরা খুশি এটিকে-মোহনবাগানের গোলকিপার অরিন্দম ভট্টাচার্যের লড়াইয়ে।

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে প্রথমার্ধেই চোখে জোর আঘাত লাগলেও মাঠেই লড়াই চালিয়ে যান তিনি। এরপর ম্যাচ শেষ হলে একটা চোখে ব্যান্ডেজও করতে হয়। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অরিন্দম। যার পর মোহনবাগান সমর্থকরা তাকে সাধুবাদ জানিয়েছে। ম্যাচে বিশেষ করে প্রথমার্ধে কার্যত একপেশে ফুটবলই খেলে গিয়েছে মুম্বই সিটি এফসি। তার দলের এমন বাজে খেলা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন সবুজ-মেরুণ শিবিরের কোচ।

তিনি বলেছেন, “আমি খুবই ক্ষুব্ধ প্রথম ৪৫ মিনিটের পারফর্মেন্স নিয়ে, কারণ আমাদের দল কোনও জায়গাই পায়নি খেলার জন্য। তার পর, দ্বিতীয়ার্ধে আমরা উন্নতি করেছি এবং সুযোগও তৈরি করেছি গোল করার এবং ম্যাচ ড্র করার। আমার মনে হয় না আমরা প্রতিপক্ষের বিরুদ্ধে একটিও সুযোগ তৈরি করেছি প্রথমার্ধে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here