কেরালা ব্লাস্টার্সের এই বিদেশিকে পছন্দ এটিকে-মোহনবাগানের, বড় প্রস্তাব দেওয়ার পরিকল্পনা

0

পানাজি, গোয়া : মুম্বই এফসির বিরুদ্ধে হারের পরে এটিকে-মোহনবাগান টিম ম্যানেজমেন্ট ইতিমধ্যেই নেমে পড়েছে ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়েছে এটিকে-মোহনবাগান। ক্লাব সূত্রের খবর, ইতিমধ্যেই ব্র্যাড ইনম্যান এবং ডেভিড উইলিয়ামসের খেলায় অসন্তুষ্ট কোচ আন্তোনিও হাবাস। এই অবস্থায় এবার তাদের নজরে বেশ কিছু বিদেশী রয়েছেন। এই নিয়ে একটি শর্টলিস্ট তৈরি করেছে সবুজ-মেরুণ টিম ম্যানেজমেন্ট।

Odisha FC: Latest News, Timelines, Photos, Videos

আর এই শর্টলিস্টে বেশ উপরের দিকেই রয়েছে কেরালা ব্লাস্টার্সের তারকা ফুটবলার ফাকুন্ডো পেরেইরা। আর্জেন্টাইন এই অ্যাটাকিং মিডফিল্ডারের খেলা বেশ মনে ধরেছে সবুজ-মেরুণ শিবিরের। মাঝমাঠ থেকে বল ধরে প্রয়োজনে উইংয়ে কিংবা মাঝখান থেকে একার দমে বলটি নিয়ে যেতে সক্ষম ফাকুন্ডো। প্রয়োজনে সেকেন্ড স্ট্রাইকার হিসেবেও খেলতে পারেন তিনি। এবারের আইএসএলে দশটি ম্যাচ খেলে দুটি অ্যাসিস্ট দিয়েছেন পেরেইরা।

Argentine Playmaker Facundo Pereyra joins Kerala Blasters FC | Fanport  English

ক্লাব সূত্রে খবর, অফ ফর্মে থাকা ডেভিড উইলিয়ামসের জায়গায় ফাকুন্ডো পেরেইরাকে আনতে পারে টিম ম্যানেজমেন্ট। যদিও চলতি বছরের মে মাস অবধি রয়েছে তার চুক্তি, ফলে জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে তাঁকে আনার সুযোগ কম। এই অবস্থায় পরের মরশুমে যাতে তাঁকে নেওয়া যায়, তার জন্য ইতিমধ্যে কেরালা ব্লাস্টার্সের স্পোর্টিং ডিরেক্টর কারোলিস স্কিনকিসের সাথে কথা বলা শুরু করেছে এটিকে-মোহনবাগান।

Kerala Blasters sign Argentinian Facundo Pereyra on one-year deal

তবে কেবল ফাকুন্ডো পেরেইরাই নয়, আরও কিছু বিদেশীও রয়েছে তাদের নজরে। যদিও ধীরেসুস্থে সিদ্ধান্ত নিতে চাইছে এটিকে-মোহনবাগান টিম ম্যানেজমেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here