তারকা মিডফিল্ডার অনিরুদ্ধ থাপাকে নিতে চাইছে এসসি ইস্টবেঙ্গল, টার্গেটে রয়েছেন অনিকেত যাদবও

0

পানাজি, গোয়া : চলতি মরশুমে যা হওয়ার হয়ে গিয়েছে, এবার আগামী মরশুমের জন্য ইতিমধ্যেই কোমর বেঁধে নেমেছে এসসি ইস্টবেঙ্গল। নিজেদের ভারতীয় স্কোয়াডের খোলনলচে বদলে দিতে চায় লাল-হলুদ ব্রিগেড। আর তাই ভারতীয় ফুটবল সার্কিটের প্রতিভাবান খেলোয়াড়দের সাথে আগাম কথা শুরু করে দিয়েছেন রিক্রুটাররা। এবার যা খবর, তাতে আগামী মরশুমে দুই তারকা ফুটবলার অনিরুদ্ধ থাপা এবং অনিকেত যাদবকে নিতে আগ্রহ দেখিয়েছে এসসি ইস্টবেঙ্গল।

মিডফিল্ডে অপশন থাকলেও সেভাবে খেলা তৈরি হচ্ছে না ইস্টবেঙ্গলের। আর সেই কারণে এবার জাতীয় দলের অন্যতম সুপারস্টার অনিরুদ্ধ থাপাকে প্রাইমারি টার্গেট হিসেবে ধরল স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গল। ক্লাব সূত্রে খবর, ২২ বছরের এই মিডফিল্ডারের জন্য অলআউট ঝাঁপাতে চলেছে এসসি ইস্টবেঙ্গল।

ISL: Anirudh Thapa and 9 others extend stay at Chennaiyin FC

যদিও চেন্নাইন এফসির সাথে ২০২৩ সাল অবধি চুক্তি রয়েছে অনিরুদ্ধ থাপার। কিন্তু সূত্রের খবর, অনিরুদ্ধ থাপার যাবতীয় ট্রান্সফার ফি দিতে রাজি এসসি ইস্টবেঙ্গল। এই মুহুর্তে ১.৭ কোটি টাকা ট্রান্সফার ফি রয়েছে থাপার। এবার চেন্নাইনের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পেতে গেলে অন্তত দুই কোটি টাকার মত খরচ করতে হতে পারে এসসি ইস্টবেঙ্গলকে। কিন্তু বিগত ট্রান্সফার দেখে যা বোঝা গিয়েছে, অর্থটি কোনও ইস্যু নয় ইনভেস্টরের কাছে।

এদিকে ভারতীয় স্ট্রাইকারের অপশন বাড়াতে এবার ২০ বছরের তরুণ স্ট্রাইকার অনিকেত যাদবকে টার্গেট করেছে এসসি ইস্টবেঙ্গল। জামসেদপুর এফসির এই স্ট্রাইকারের চুক্তি রয়েছে চলতি বছরের মে অবধি, ফলে তারপর ফ্রি এজেন্ট হিসেবেই তাঁকে পেতে পারে এসসি ইস্টবেঙ্গল।

U-17 star Aniket Jadhav set for three-month training stint at Blackburn  Rovers - Sports News

যদিও জামসেদপুর এফসির হয়ে শেষ চার ম্যাচে শুরু থেকেই খেলেছেন অনিকেত যাদব। মূলত উইঙ্গার হিসেবি তাঁকে খেলাচ্ছেন কোচ ওয়েন কোল। ফলে এই ভার্সাটাইল খেলোয়াড়কে তুলতে ঝাঁপাতে চলেছে এসসি ইস্টবেঙ্গল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here