সুস্থ হয়ে বাড়ি ফেরার পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন অশোক ভট্টাচার্য

0

কলকাতা: বছরের শুরুতেই খারাপ খবর এসেছিল বাঙালি, ক্রিকেটপ্রেমী ও দেশবাসীর জন্য। মৃদু হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বুকে ব্যথা নিয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হন তিনি। জিম করতে গিয়ে নিজের বাড়িতেই মাথা ঘুরে পরে যান তিনি। তবে তিনি সম্পূর্ণ সুস্থ হয়েই কয়েকদিন আগেই বাড়ি ফিরেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে আজ তাঁর বাড়িতে গিয়েছিলেন অশোক ভট্টাচার্য।

মহারাজের বাড়ি থেকে বেড়িয়ে অশোক ভট্টাচার্য বলেন, “আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভালো আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিলো। পরের স্টেন বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষন আড্ডা আর চা-টা খেয়ে ফিরে এলাম। ওইই গাড়ি পর্যন্ত এগিয়ে দিল।” সৌরভের সঙ্গে তিনি একটি ছবিও তুলেছেন। বলা ভালো যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অশোক ভট্টাচার্যের সম্পর্ক বেশ ভালো। তবে সেটা রাজনৈতিক নয় তাঁদের সম্পর্ক ব্যক্তিগত ও বহুদিনের।

প্রসঙ্গত, সৌরভ অসুস্থ হওয়ার কয়েকদিন আগেও মহারাজের বাড়ি গিয়েছিলেন তিনি। সেখানের তাঁদের সৌজন্য মূলক কথা হয়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে জখন বহু জল্পনা চলছিল সেই সময়ে তিনি গিয়েছিলেন সৌরভের বাড়ি। তা নিয়েও বহু আলোচনা হয়েছে। তবে তিনি এই সমস্ত কিছুকেই নাকোচ করে জানিয়েছিলেন সেটা তাঁদের সৌজন্য সাক্ষাৎ ছিল। এমনকি অশোক ভট্টাচার্য সৌরভ বাড়ি থেকে ফিরে জানিয়েছেন যে তিনি ব্যক্তিগত ভাবে
সৌরভকে রাজনীতিতে না আসার পরামর্শ দিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here