মেরিনার্সদের ক্ষোভে পিছল মালিকপক্ষ, কালো জার্সি ব্যবহার না করার ব্যবস্থা নিল এটিকে-মোহনবাগান

0

কলকাতা : শুরু হয়েছিল প্রথম লেগে চেন্নাইন এফসি ম্যাচ থেকে, সেই ম্যাচে হোম বা অ্যাওয়ে জার্সি না পড়ে এটিকে-মোহনবাগান নেমেছিল থার্ড কিট অর্থাৎ কালো জার্সি পড়ে। আর সেই জার্সি ঘিরে ক্ষোভ ছিল সবুজ-মেরুণ সমর্থকদের। কারণ সেই কালো জার্সির ডিজাইন গতবারের এটিকের অ্যাওয়ে জার্সির মতই রাখা হয়েছে। আর সেই ক্ষোভ আবারও জেগে ওঠে গত এফসি গোয়া ম্যাচে।

একাধিক মোহনবাগান ফ্যান ফোরাম এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিল। এমনকি, মোহনবাগান তাঁবুর গেটে এটিকের সাথে সংযুক্তিকরণ ছিন্ন করা নিয়ে পোস্টারও লাগিয়ে দেয় কেউ। এবার সমর্থকদের এই ক্ষোভে কার্যত ভীত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিলেন এটিকেএম্বির বোর্ড অফ ডিরেক্টরসের দুই সদস্য সৃঞ্জয় বোস এবং দেবাশিস দত্ত। ফ্র্যাঞ্চাইজির সিইও রঘু আইয়ারের সাথে ভার্চুয়াল বৈঠকে এই দুই কর্তাই বোঝান কালো জার্সি নিয়ে সমর্থকদের ক্ষোভের কথা।

No photo description available.

আর সেই বৈঠকের পর ঠিক হয়, দেবাশিস দত্ত এবং সৃঞ্জয় বোস বোর্ড অফ ডিরেক্টরসের তরফ থেকে একটি চিঠি পাঠাবেন টুর্নামেন্টের আয়োজক এফএসডিএলের কাছে। এমনকি, ফোনে বার্তালাপ করে এই বিষয়ে সম্মতি দিয়েছেন খোদ কর্নধার সঞ্জীব গোয়েঙ্কা। কিন্তু এক্ষেত্রে ক্লাব কেবল আবেদনই করতে পারবে। কারণ কোন দল কোন জার্সি পড়বেন, তা ঠিক করেন ম্যাচ রেফারি এবং এফএসডিএল। চিঠিতে আবেদন করা হবে, আগামী দিনে যেন তৃতীয় কিট পড়তে না হয় এটিকে-মোহনবাগানকে।