মেরিনার্সদের জন্য সুখবর, রাজারহাটে তৈরি হবে এটিকে-মোহনবাগানের বিশ্বমানের স্টেডিয়াম

1

কলকাতা : ইতিমধ্যেই মোহনবাগান সমর্থকদের ক্ষোভ চরমে উঠেছে এটিকের সাথে মার্জ নিয়ে। থার্ড কিট হিসেবে এটিকের গতবারের অ্যাওয়ে কালো কিটকে যেভাবে ব্যবহার করা হয়েছে দুটি ম্যাচে – তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের রাগ প্রকাশ করেছে মোহনবাগানের একাধিক ফ্যান ফোরাম। এই অবস্থায় ড্যামেজ কন্ট্রোলে নেমেছে এটিকে-মোহনবাগান বোর্ড অফ ডিরেক্টরস। ইতিমধ্যে এফএসডিএলকে চিঠি পাঠানো হয়েছে যাতে ভবিষ্যতের ম্যাচগুলি কালো জার্সি পড়তে না হয় ফ্র্যাঞ্চাইজিকে।

এই অবস্থায় এবার অত্যন্ত বড় সিদ্ধান্ত নিল ফ্র্যাঞ্চাইজির বোর্ড অফ ডিরেক্টরস। এটিকের সময় কর্নধার সঞ্জীব গোয়েঙ্কা জানিয়েছিলেন যে বিশ্বমানের একটি স্টেডিয়াম গড়া হবে কলকাতায়। এবার মোহনবাগানের সাথে মার্জের পর সেই ভাবনা নিয়ে আবারও আলোচনা শুরু করল তারা। গতকাল ভার্চুয়াল বৈঠকে সিইও রঘু আইয়ারের সাথে এই বিষয়ে কথা বলেছেন দুই ডিরেক্টর দেবাশিস দত্ত ও সৃঞ্জয় বসু।

জানা গিয়েছে, রাজারহাটে জমির জন্য ইতিমধ্যেই সঞ্জীব গোয়েঙ্কা আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাসের কাছে। এবং তারাও জমি দেওয়ার ক্ষেত্রে সম্মতি জানিয়েছেন। সঞ্জীব গোয়েঙ্কার স্বপ্ন, যুবভারতীর মত বিশ্বমানের স্টেডিয়াম গড়া হবে এটিকে-মোহনবাগানের জন্য। আর সেই নিয়ে ইতিমধ্যেই তোড়জোড় শুরু করতে চলেছে কর্তারা। ক্লাব সূত্রে খবর, আগামী বছরের মধ্যে স্টেডিয়াম গড়ার কাজ অনেকটাই হয়ে যাবে।

1 COMMENT

  1. তাই নাকি? কি আশ্চর্য! এতদিন তো মনে হয়নি, আজ হঠাৎ #removeATK দেখে মনে হ’ল। তাই পেমেন্ট টা ঠিক ঠাক আসছে তো ওখান থেকে? দেখবেন, ওনারা কিন্তু পেমেন্ট মারতে ওস্তাদ। Advance নয়, full payment নিয়েই রিপোর্টিং করবেন।

Comments are closed.