গাব্বায় ঐতিহাসিক জয়, ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটাররা

0

ইসলামাবাদ, পাকিস্তান : গতকাল অস্ট্রেলিয়ার দূর্গ হিসেবে পরিচিত গাব্বায় আক্রমণ হানল ভারতীয় দল। ৩৩ বছর পর গাব্বায় হারল অস্ট্রেলিয়া, সৌজন্যে এক তরুণ ভারতীয় ব্রিগেড। আর এই জয়ের ফলে বর্ডার গাভাস্কার ট্রফি ২-১ ব্যবধানে জিতে নিল অজিঙ্ক রাহানের টিম ইন্ডিয়া। স্বভাবতই এই নিয়ে উচ্ছ্বাসে মেতে উঠেছে গোটা ক্রিকেট বিশ্ব।

এবার ভারতীয় দলের এই দুর্দান্ত সাফল্যে তাদের শুভেচ্ছা জানালেন পাকিস্তানের কিংবদন্তী তিন ক্রিকেটার ওয়াসিম আক্রম, শাহিদ আফ্রিদি এবং শোয়েব আখতার। নিজেদের টুইটারে তারা এই নিয়ে বেশ ভালো কথা লিখেছেন ভারতীয় দলকে নিয়ে।

এই জয় নিয়ে কিংবদন্তী পেসার ওয়াসিম আক্রম লিখেছেন, “অসাধারণ একটি টেস্ট এবং সিরিজের স্বাক্ষী থাকলাম আমরা। অস্ট্রেলিয়ার মাটিতে এরকম সাহসী এবং শক্তিশালী এশীয় দল এর আগে দেখিনি। কোনও ক্ষমতাই নেই এদের আটকানোর, মূল খেলোয়াড়রা চোটে আক্রান্ত হওয়া সত্ত্বেও অসাধারণ একটি কামব্যাক, যেখানে ৩৬ রান অল আউট হয়ে গিয়েছিল তারা। এটি সত্যিই অনুপ্রেরণামূলক।”

৩৬ রানে অল আউট হওয়া সত্ত্বেও যেভাবে ভারত ঘুরে দাঁড়িয়েছে, সে নিয়ে প্রশংসা করেছেন শোয়েব আখতার। পাকিস্তানের এই প্রাক্তন পেসার নিজের টুইটারে লিখেছেন, “৩৬ অল আউট হয়ে একই সিরিজে অস্ট্রেলিয়ার মাটিতে জেতা। দারুণ।”

আর সব শেষে ভারতের এই অসাধারণ পারফর্মেন্স নিয়ে প্রশংসায় মাতলেন কিংবদন্তী পাক অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। তিনি নিজের টুইটারে লিখেছেন, “অসাধারণ পারফর্মেন্স ভারতের তরফ থেকে। এত চোট ও ব্যর্থতা থাকা সত্ত্বেও ভারত একটি দুর্দান্ত সিরিজ জিতে নিয়েছে। ভারতীয় দলকে শুভেচ্ছা জানাই, এই সিরিজ অনেক দিন মনে থাকবে।”