যত কান্ড বারাণসীতে! পাখিদের খাওয়াতে গিয়ে বড় সমস্যার সম্মুখীন হলেন শিখর ধাওয়ান

0

বারাণসী, উত্তরপ্রদেশ : আপাতত কয়েক দিনের ছুটি, করোনার আতঙ্কও কমেছে কিছুটা। আর সেই কারণে বিশ্রামের জন্য সাক্ষাৎ তীর্থস্থানে পৌঁছে গেলেন ভারতীয় ক্রিকেটের গব্বর শিখর ধাওয়ান। অজ্ঞাতবাসে বারাণসী ও কাশীতে ঘুরতে গিয়েছেন ধাওয়ান। কাশীর বিখ্যাত গঙ্গা আরতি এবং বিশ্বনাথের মন্দিরও দেখে এসেছেন ধাওয়ান।

কিন্তু যখন সমস্ত কিছুর থেকে শান্তির আশায় এসেছিলেন, তখন আবারও অশান্তির সম্মুখীন হতে হল তারকা এই ভারতীয় ক্রিকেটারকে। সদ্য নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন শিখর ধাওয়ান, যেখানে তিনি নৌকোয় বসে পাখিদের দানা খাওয়াচ্ছেন। আর এর জেরে সমস্যার সম্মুখীন হলেন ধাওয়ান।

 

View this post on Instagram

 

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial)

জানা গিয়েছে, বারাণসীতে এই মুহুর্তে চলছে বার্ড ফ্লু। আর তার জেরে সেখানের প্রশাসনের নিয়ম অনুযায়ী, পরিযায়ী পাখিদের খাওয়ানো নিষিদ্ধ। আর এর জেরে কার্যত অজান্তেই শিখর ধাওয়ান নিয়মভঙ্গ করেছেন। যদিও এর জন্য কেবল একটি সাবধানবার্তা দিয়েই ছেড়ে দেওয়া হবে এই তারকা ক্রিকেটারকে।

কিন্তু ব্যবস্থা নেওয়া হবে সেই নৌকোর মাঝিকে। কারণ মাঝি স্থানীয় একজন মানুষ ছিলেন এবং এই নিয়ম সম্বন্ধে ওয়াকিবহাল ছিলেন, এমনটাই জানিয়েছেন বারাণসীর ম্যাজিস্ট্রেট কৌশল রাজ শর্মা। আপাতত ইনস্টাগ্রামে শিখরের সেই ছবিটি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।