কেরালা ব্লাস্টার্সের তরুণ ডিফেন্ডার সন্দীপ সিংকে নিতে আগ্রহী এটিকে-মোহনবাগান ও মুম্বই সিটি এফসি

0

পানাজি, গোয়া : আগামী মরশুমের জন্য দল গঠনের প্রস্তুতি শুরু করে দিয়েছে প্রতিটি দল ও ফ্র্যাঞ্চাইজি। পরের মরশুমে ভারতীয় খেলোয়াড়দের দর বাড়বে, কারণ বিদেশিদের সংখ্যা কমতে চলেছে। আর এর জেরে ভারতীয় খেলোয়াড়দের উপর ঝাঁপাতে চলেছে ফ্র্যাঞ্চাইজিগুলি। এই পরিস্থিতিতে এবার তরুণ ভারতীয় ডিফেন্ডার সন্দীপ সিংকে টার্গেট করল এবারের আইএসএল এর টপ ফর্মে থাকা দুই ফ্র্যাঞ্চাইজি মুম্বই সিটি এফসি ও এটিকে মোহনবাগান।

কেরালা ব্লাস্টার্সের এই তরুণ ডিফেন্ডার ইতিমধ্যেই নজর কেড়েছেন কিবু ভিকুনার অধীনে। চলতি আইএসএলে পাঁচটি ম্যাচ খেলেছেন মনিপুরি এই খেলোয়াড়। আর সেই ম্যাচগুলিতে ভালোই খেলেছেন এই ডিফেন্ডার। ছয় ফুটের কাছাকাছি এই ডিফেন্ডারকে পেতে এবার ঝাঁপিয়েছে মুম্বই ও এটিকে-মোহনবাগান।

Kerala Blasters | Matchday Musings | Sandeep Singh - YouTube

চলতি বছরের মে মাসে কেরালার সাথে চুক্তি শেষ হবে ২৫ বছরের এই ডিফেন্ডারের। যা খবর, তাতে কেরালা এই ডিফেন্ডারের সাথে চুক্তিবৃদ্ধি করতে আগ্রহী। আর তার আগেই ময়দানে নেমে পড়েছে এই দুই ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যেই এজেন্টের সাথে এই বিষয়ে দরাদরি শুরু করে দিয়েছেন তারা। যদিও এটিকে-মোহনবাগানের ডিফেন্স অত্যন্ত সমৃদ্ধ, কিন্তু ব্যাকআপ অপশন হিসেবে বেশ ভালো খেলোয়াড় হিসেবে থাকবেন সন্দীপ। এদিকে ভালো ভারতীয় ডিফেন্ডারের অভাব পূরণে মুম্বই টার্গেট করছে সন্দীপকে।

এর আগে এটিকের হয়ে আইএসএল খেলেছেন এই খেলোয়াড়। শিলং লাজংয়ের ইউথ সিস্টেম থেকে উঠে আসা এই তরুণ ডিফেন্ডার আইলিগেও খেলেছেন তাদের হয়ে। এছাড়া ট্রাউ এফসির হয়েও খেলেছেন সন্দীপ। গত বছর এক বছরের চুক্তিতে সন্দীপকে সই করে কেরালা ব্লাস্টার্স।