এফসি গোয়া ম্যাচেই মাঠে ফিরছেন রাজু গায়কোয়াড়, বেঞ্চে থেকেই শুরু করবেন সুব্রত পাল

0

পানাজি, গোয়া : অবশেষে এল সরকারি ঘোষণা, মরশুম শেষ অবধি লোন চুক্তিতে এসসি ইস্টবেঙ্গলে যোগ দিলেন ভারতীয় ফুটবলের স্পাইডারম্যান সুব্রত পাল। এদিন এসসি ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়ার তরফ থেকে সুব্রতর আগমণের বিষয়ে পোস্ট করা হয়।

আর এর জেরে প্রশ্ন, তাহলে কি আগামী ২৯ তারিখ এফসি গোয়া ম্যাচে খেলবেন সুব্রত? সোমবার হায়দ্রাবাদ এফসির জৈব সুরক্ষা বলয় ছেড়ে লাল-হলুদের হোটেলে ওঠেন সুব্রত। আর এই সময়ের মধ্যে নানা শারীরিক পরীক্ষার মধ্যে দিয়ে গিয়েছেন বর্ষীয়ান এই গোলকিপার। ফলে সোমবার মাঠে নামেননি তিনি। তবে এদিন অনুশীলনে নামেন সুব্রত।

বেশ কয়েক বার দেখা গিয়েছে, তিন গোলকিপার দেবজিত, মিরশাদ ও শুভমের সাথে আলাদা করে কথা বলছেন সুব্রত, হয়ত নিজের অভিজ্ঞতা শেয়ার করছেন। এমনকি, গোলকিপার কোচ ববি মিমসের সাথে আলাদা করে অনুশীলন করেন সুব্রত।

তবে যা সম্ভাবনা, তাতে এফসি গোয়ার বিরুদ্ধে মূল স্কোয়াডে থাকলেও ব্যাকআপ হিসেবেই থাকবেন ৩৪ বছরের এই গোলকিপার। এই মুহুর্তে যেমন দুর্দান্ত ফর্মে রয়েছেন দেবজিত, তাতে তাঁকে প্রথম একাদশ থেকে সরাতে চাইবে না লাল-হলুদ ম্যানেজমেন্ট।

এদিকে পায়ের চোট সারিয়ে গতকাল ইস্টবেঙ্গলের অনুশীলনে নেমেছিলেন অভিজ্ঞ ডিফেন্ডার রাজু গায়কোয়াড়। এদিনও দলের সাথে পুরোদমে অনুশীলন করেন রাজু। গত তিন ম্যাচে না খেলতে পারলেও এবার ইস্টবেঙ্গলের ডিফেন্সে ভরসা দিতে তৈরি রাজু।