এই ম্যাচ থেকেই এটিকে-মোহনবাগানের হয়ে নামবেন মার্সেলিনহো, চলছে তড়িঘড়ি প্রস্তুতি

0

পানাজি, গোয়া : গতকাল মেরিনার্সদের জন্য কিছুটা খারাপ দিন গেলেও সুখবর হিসেবে আসে ব্রাজিলিয়ান মিডফিল্ডার মার্সেলিনহোর আগমণ। ওড়িশা এফসি থেকে সোয়াপ লোন ডিলে ব্র্যাড ইনম্যানের পরিবর্তে মার্সেলিনহোতে তুলে নিতে চলেছে এটিকে-মোহনবাগান। আর এর জেরে মেরিনার্সদের মনে প্রশ্ন, কবে থেকে মাঠে নামবেন মার্সেলিনহো?

ইতিমধ্যেই এই বিষয়ে শেষ মুহুর্তের কাজ সেরে রাখছেন দুই পক্ষই। সবুজ-মেরুণ ফ্র্যাঞ্চাইজি সূত্রে খবর, আগামীকাল বা শুক্রবার এটিকে-মোহনবাগানের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন মার্সেলিনহো।

কিন্তু আগামী রবিবার কেরালা ব্লাস্টার্স ম্যাচে তার নামার সম্ভাবনা খুব কম রয়েছে। কারণ জৈব সুরক্ষা বলয়ে থাকার পর এক দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে মার্সেলিনহোকে, এরপর নানা শারীরিক পরীক্ষার মধ্যে যেতে হবে তাঁকে। ফলে এসব শেষ হতে হতে সম্ভবত শনিবারে অনুশীলনে নামবেন মার্সেলিনহো।

আর তার ফলে একদিনের প্র্যাকটিসে মার্সেলিনহোকে কেরালা ম্যাচে খেলাবেন না হাবাস, তা কার্যত নিশ্চিত। ফলে আশা করা যায়, আগামী ৬ ফেব্রুয়ারি নিজের পুরোনো দল ওড়িশা এফসির বিরুদ্ধেই মাঠে নামতে পারেন এই তারকা মিডফিল্ডার। যদিও যত দ্রুত সম্ভব সমস্ত প্রক্রিয়া সেরে রাখতে চাইছে এটিকে-মোহনবাগান টিম ম্যানেজমেন্ট।

চেষ্টা করা হচ্ছে যাতে আগামী রবিবার কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধেই নামানো যায়। এডু গার্সিয়ার চোটের জেরে প্লেমেকারের অভাব স্পষ্ট, আর সেই অভাব সাময়িকভাবে পূরণ করতেই সবুজ-মেরুণ শিবিরে মার্সেলিনহো।