প্রায় সুস্থ সৌরভ, ফোন করে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

0

কলকাতা: বুধবার আবারও অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বুকে ব্যথা নিয়ে বুধবার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন তিনি। এর আগে গত ২ জানুয়ারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। তখন হার্টে ব্লকেজ থাকায় স্টেন্ট বসানো হয়। তখন বাড়িতেই ওয়ার্ক আউট করার সময় ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। পরিবারের সূত্রে জানা গিয়েছে, হঠাৎ বুকে ব্যথা অনুভূত হওয়ায় সৌরভকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

কিন্তু হাসপাতাল থেকে ফিরে আসার ২০ দিনের মধ্যেই আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ। ইতিমধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, মহারাজকে ফোন করেন মমতা। বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে আসতেও পারেন সৌরভকে দেখতে।

বৃহস্পতিবার ভাল ঘুম হয়েছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগের আর কোনো কারণ নেই বলেই জানা গিয়েছে। বুধবার ক্যাথ ল্যাবে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে সৌরভের। ইকো কার্ডিওগ্রাম ও ইসিজি করা হয়েছে। রক্তেরও কিছু পরীক্ষা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর, সব রিপোর্টই ভাল হয়েছে।