জেমস ট্রোইসিকে নিয়ে বড় আপডেট, ফেরান কোরোমিনাসকে টার্গেট করল এটিকে-মোহনবাগান

0

কলকাতা : আগামী মরশুমে তারকাখচিত সবুজ-মেরুণ শিবিরে বেশ কিছু বদল হতে চলেছে, তা কার্যত নিশ্চিত। আর সেই কোপ পড়তে চলেছে বিদেশী খেলোয়াড়দের দিকে। ইতিমধ্যেই বেশ কিছু বিদেশীদের সাথে কথাবার্তা শুরু করে দিয়েছে এটিকে-মোহনবাগান, তাঁর মধ্যে অন্যতম ৩২ বছরের অসি মিডফিল্ডার জেমস ট্রোইসি।

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে প্রি কন্ট্রাক্টে এই খেলোয়াড়কে সই করানোর বিষয়ে আগ্রহ দেখিয়েছিল এটিকে-মোহনবাগান। বর্তমানে অস্ট্রেলিয়ার এ লিগের দল ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সের হয়ে খেলা ট্রোইসির চুক্তি শেষ হচ্ছে মরশুম শেষ হতেই। ক্লাব সূত্রে খবর, বড় বেতনের অফার দেওয়া হয়েছে ট্রোইসিকে, যা শুনে অত্যন্ত আগ্রহী তাঁর এজেন্ট। ফ্রি এজেন্ট হিসেবেই জুভেন্টাসের এই প্রাক্তনীকে চাইছে এটিকে-মোহনবাগান।

James Troisi - ABC News (Australian Broadcasting Corporation)

যদিও ট্রোইসির এজেন্টের তরফ থেকে জানা গিয়েছে, মরশুম শেষ অবধি কোনও সিদ্ধান্ত নেবেন না তিনি। যদিও এটিকে-মোহনবাগানের অফার বেশ পছন্দ হয়েছে খেলোয়াড় ও এজেন্টের এবং আস্থা দিয়েছে, আপাতত বড় চুক্তি না এলে তাদের দিকেই পা বাড়িয়ে রাখবে তারা।

এদিকে আক্রমণভাগে ক্রিয়েটিভিটির অভাব ভুগছে এটিকে-মোহনবাগান। সোয়াপ ডিলে মার্সেলিনহোকে সই করালেও আক্রমণে লোক দরকার হাবাসের। আর এই পরিস্থিতিতে আইএসএল এর অন্যতম সফলতম খেলোয়াড় ফেরান কোরোমিনাসকে টার্গেট করল এটিকে-মোহনবাগান। আইএসএলে এফসি গোয়ার হয়ে ৪৮টি গোল করা কোরোকে ব্যাকআপ হিসেবে চাইছে সবুজ-মেরুণ ব্রিগেড।

Ferran Corominas: Latest News, Videos and Ferran Corominas Photos | Times of India

ক্লাব সূত্রে খবর, ব্যক্তিগত স্তরে কোরোমিনাস এবং হাবাসের সম্পর্ক বেশ ভালো। ফলে হাবাসের ডাকে আসতেই পারেন কোরো। যদিও এই মুহুর্তে স্পেনের তৃতীয় ডিভিশনের ক্লাব অ্যাটলেটিকো বালেয়ারেসের হয়ে খেলছেন, আগামী জুন মাস অবধি চুক্তি রয়েছে ৩৮ বছরের এই স্প্যানিশ ফরোয়ার্ডের। এছাড়া এফসি গোয়া বড় অর্থের চুক্তি নবীকরণের অফার দিলেও নিজের দেশে ফিরে যেতে চেয়েছিলেন কোরো। ফলে আদৌ এই স্প্যানিশ ফুটবলারকে আনতে পারবে কিনা এটিকে-মোহনবাগান, সে নিয়ে সন্দেহ রয়েইছে। পাশাপাশি বয়সটাও একটা ফ্যাক্টর।