প্লেঅফসে যেতে শেষ রক্তবিন্দু দিতে প্রস্তুত ইস্টবেঙ্গল, তরুণ হরমনপ্রীতের উপরেই আস্থা ফাউলারের

0

পানাজি, গোয়া : আজ তথাকথিত দূর্বল বেঙ্গালুরু এফসির সম্মুখীন হতে চলেছে লিগ তালিকায় দশম স্থানে থাকা এসসি ইস্টবেঙ্গল। প্রথম পর্যায়ে বেঙ্গালুরুকে হারানোর পর এবার তাদের বিরুদ্ধে লিগ ডাবল করতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড। পাশাপাশি গুরুত্বপূর্ণ জয় পেয়ে নিজেদের সম্ভাবনা কিছুটা হলেও বাড়াতে চান কোচ রবি ফাউলার।

আর এদিনের ম্যাচ নিয়ে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন গ্যাফার। বেঙ্গালুরু ম্যাচ নিয়ে তিনি বলেছেন, “লিগ টেবিলের দিকে তাকালে, এটি খুবই গুরুত্বপূর্ণ এবং দারুণ একটি ম্যাচ হতে চলেছে। আমাদের মতই বেঙ্গালুরুর একই রকম সম্ভাবনা রয়েছে এই ম্যাচ জেতার এবং পুরো তিন পয়েন্ট ঘরে তোলার।”

এদিকে তরুণ ভারতীয় স্ট্রাইকার হরমনপ্রীত সিংয়ের পারফর্মেন্স দেখে অতিষ্ট লাল-হলুদ সমর্থকরা। অনেকেই চাইছেন অভিজ্ঞ জেজে লালপেখলুয়াকে শুরু থেকে খেলানো হোক। যদিও তরুণ এই ফুটবলারের পাশে দাঁড়িয়েছেন কিংবদন্তী ফাউলার। তিনি বলেছেন, “ও কিছু সুযোগ নষ্ট করেছে বটে, কিন্তু আপনারা জানেন ও একজন তরুণ ছেলে যে নিজের খেলা গড়ছে এবং উন্নত করছে। ওর যতটুকু সাধ্য ও ততটাই করছে এবং সুযোগ পাচ্ছে। আমি আশাবাদী ও খুব শীঘ্রই এক-দুটি গোল করবে। ও চেষ্টা করছে যেখানে ও সুযোগগুলি পাচ্ছে সেখানে সব কিছু ঠিকঠাক করার। তাই হরমন খুব ভালো কাজ করছে এবং ও অসাধারণ খেলছে।”

এদিকে লাল-হলুদ ব্রিগেডের প্লে অফসে যাওয়ার সম্ভাবনা কার্যত আঁধারে নিমজ্জিত থাকলেও রবি ফাউলার এখনও আশাবাদী। এই নিয়ে তিনি বলেছেন, “রেজাল্টেই সব কিছু নির্ভর করে কিন্তু আমরা ততক্ষণ চেষ্টা করে যাব যতক্ষণ না শেষ চারে যাওয়ার জন্য অঙ্কের দিক থেকে একেবারে অসম্ভব হয়ে পড়বে।”