হেভিওয়েট দল গড়তে চলেছে এটিকে-মোহনবাগান, হোলিচরণ নার্জারি ও স্টিফেন এজেকে টার্গেট

0

পানাজি, গোয়া : এই মুহুর্তে বেশ ভালো ফর্মে রয়েছে এটিকে-মোহনবাগান, দ্বিতীয় স্থানে থেকে মুম্বই সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে তারা। এই পরিস্থিতিতে এবার আগামী মরশুমে বড়সড় দলগঠন করতে চলেছে সবুজ-মেরুণ শিবির। ইতিমধ্যেই একাধিক দেশী ও বিদেশী তারকা খেলোয়াড়দের সাথে কথাবার্তা চালাচ্ছে এটিকে-মোহনবাগান। এবার চলতি আইএসএলের দুই হিট খেলোয়াড় হোলিচরণ নার্জারি এবং স্টিফেন এজেকে টার্গেট করল এটিকে-মোহনবাগান।

টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানা গিয়েছে, হায়দ্রাবাদ এফসির তারকা মিডফিল্ডার হোলিচরণ নার্জারিকে পেতে মরিয়া তারা। যদিও ২০২২ সাল অবধি চুক্তিবদ্ধ রয়েছেন হোলি, কিন্তু ২৬ বছরের এই উইঙ্গারের জন্য এক কোটি টাকা খরচ করতেও রাজি সবুজ-মেরুণ টিম ম্যানেজমেন্ট।

ISL 2020-21: Halicharan Narzary brace helps Hyderabad FC break losing steak with 4-1 win over Chennaiyin FC - Sports News

চলতি আইএসএলে দারুণ ফর্মে রয়েছেন হোলিচরণ। প্রতিটি ম্যাচেই হায়দ্রাবাদের হয়ে শুরু করেছেন এবং ১০ ম্যাচে তিন গোল করেছেন। তার স্পিড এবং মুভমেন্টের প্রশংসায় মোহিত বিশেষজ্ঞরা। বাঁদিক থেকে যেভাবে উঠে আসেন, তাতে থরহরিকম্প লেগে যায় প্রতিপক্ষের ডিফেন্সে। পাশাপাশি সেন্টার ফরোয়ার্ড ও রাইট উইঙ্গার হিসেবেও খেলতে সক্ষম হোলি।

 

এদিকে স্প্যানিশ ডিফেন্ডার তিরির সাথে চুক্তিগত বিষয়ে সমস্যা তৈরি হয়েছে ফ্র্যাঞ্চাইজির সাথে। তিরির এজেন্ট চুক্তি নবীকরণে অধিক বেতন চাইছেন, যা দিতে চাইছে না ক্লাব ম্যানেজমেন্ট। আর এর ফলে জামসেদপুর এফসির নাইজেরীয় ডিফেন্ডার স্টিফেন এজেকে টার্গেট করল এটিকে-মোহনবাগান। ২৬ বছরের এই ডিফেন্ডারের ২০২২ অবধি চুক্তি থাকলেও ট্রান্সফার ফি দিতে রাজি সবুজ-মেরুণ টিম ম্যানেজমেন্ট। যদিও সেক্ষেত্রে সাড়ে তিন কোটি টাকা খরচ করতে হতে পারে এটিকে-মোহনবাগানকে।

ISL: Stephen Eze's late strike helps Jamshedpur FC salvage a point against Hyderabad

চলতি আইএসএলে জামসেদপুর এফসির ভরসার খেলোয়াড় হয়ে উঠেছেন এজে। প্রতিটি ম্যাচের পুরো সময় ধরে তিনি খেলে গিয়েছেন। ছয় ফুট উচ্চতার এই ডিফেন্ডার এই মরশুমে তিনটি গোলও করেছেন জামসেদপুরের হয়ে। ফলে গোল বাঁচানোর পাশাপাশি গোল করারও ক্ষমতা রয়েছে স্টিফেন এজের।

টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, এই মুহুর্তে এই দুই খেলোয়াড়ের এজেন্টের প্রাথমিক কথাবার্তা সেরে রাখতে চলেছে এটিকে-মোহনবাগান। মরশুমের শেষে চুড়ান্তভাবে অফার রাখতে পারে তারা।