পরের মরশুমে এই তিন তারকা বিদেশী থাকবেন না এটিকে-মোহনবাগানে, রয়েছে বিদেশী ক্লাবের অফার

0

পানাজি, গোয়া : ইতিমধ্যেই আগামী মরশুমের জন্য দলগঠনের পরিকল্পনা শুরু করে দিয়েছে এটিকে-মোহনবাগান। দেশীয় খেলোয়াড়দের পারফর্মেন্স ভালো হলেও কিছু বিদেশী খেলোয়াড়দের খেলা নিয়ে সমস্যা রয়েইছে। যা খবর, তাতে অসি মিডফিল্ডার ব্র্যাড ইনম্যানকে ইতিমধ্যেই ছাড়তে চলেছে এটিকে-মোহনবাগান। আর এবার দলের দুই তারকা ফুটবলার এডু গার্সিয়া এবং ডেভিড উইলিয়ামস মরশুম শেষে ছাড়তে চলেছেন।

East Bengal will play desperately against us, says ATK Mohun Bagan's Brad  Inman

চোট-আঘাতে চলতি মরশুমে বেশ ভুগেছেন স্প্যানিশ মায়েস্ত্রো এডু গার্সিয়া। আর এই তারকা ফুটবলারের অনুপস্থিতিতে অসন্তুষ্ট কোচ আন্তোনিও হাবাস। পাশাপাশি খুশি নন গার্সিয়াও। আর এর জেরে চুক্তি শেষের আগেই ক্লাব থেকে রিলিজ চাইতে পারেন এডু গার্সিয়া।

ISL 7: ATK MB coach pleased with win against 'playoff contenders' Bengaluru  FC | english.lokmat.com

জানা গিয়েছে, স্পেনের তৃতীয় ডিভিশনের বেশ কিছু ক্লাব থেকে অফার এসেছে এডু গার্সিয়ার জন্য। প্রাক্তন ক্লাব সিডি এব্রো তাঁকে পেতে আগ্রহী। এখন এটিই দেখার, শেষ অবধি এডু গার্সিয়া থাকেন কিনা এটিকে-মোহনবাগানে।

এদিকে তারকা অসি ফরোয়ার্ড ডেভিড উইলিয়ামসের ফর্ম একেবারেই ভালো নয়। কিন্তু শুধু মাঠ নয়, মাঠের বাইরেও উইলিয়ামসের সাথে সমস্যা তৈরি হয়েছে টিম ম্যানেজমেন্টের। জানা গিয়েছে, গোড়ালিতে চোট কিছুটা সেরে উঠলেও এখনও বিশ্রামই নিচ্ছেন উইলিয়ামস, যা একেবারেই পছন্দ নয় হাবাসের।

বেঙ্গালুরুর বিরুদ্ধে গোল পেয়ে উচ্ছ্বসিত ডেভিড উইলিয়ামস, শোনালেন নিজের  অভিজ্ঞতার কথা | ATK Mohun Bagan star David Williams confident for next  matches after scoring against ...

জানা গিয়েছে, আবারও অস্ট্রেলিয়ায় ফিরে যেতে চান ডেভিড উইলিয়ামস। একাধিক অস্ট্রেলিয়া এ লিগের দল তাকে নিতে আগ্রহী। এজেন্ট মারফত বেশ কিছু অফারও এসেছে তার কাছে। আসন্ন মে মাসে উইলিয়ামসের চুক্তি শেষ হচ্ছে, ফলে আশা করাই যায়, তিনি আর চুক্তি নবীকরণ করবেন না।