রাশিয়ান ফটোগ্রাফারের প্রেমে বিভোর এটিকে-মোহনবাগান তারকা সন্দেশ

0

গোয়া: আইএসএলে দুর্দান্ত ফর্মে এটিকে-মোহনবাগান। গত ৩১ জানুয়ারি কেরালা ব্লাস্টার্সের কাছে দুই গোলে পিছিয়ে থেকেও তিন গোল শোধ করে ফিরল এটিকে-মোহনবাগান। আর দলের এইরকম দূরন্ত ফর্মের অন্যতম কাণ্ডারী, দেশের অন্যতম সেরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। আর সেই সন্দেশকে নিয়েই এবার পাওয়া যাচ্ছে মাঠের বাইরের কিচু মুখোরচক খবর। জানা গিয়েছে, রাশিয়ান ফটোগ্রাফার ইভাঙ্কা পাভলোভার প্রেমে বিভোর এটিকে-মোহনবাগান তারকা সন্দেশ ঝিঙ্গান।

ইন্সটাগ্রামে সন্দেশ ও ইভাঙ্কাকে ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে একাধিক ছবিতে। তাদের সেই সব পোস্ট থেকেই জানা গিয়েছে, সন্দেশকে ভালোবেসে ‘পুজো’ নামে ডাকেন ইভাঙ্কা। সম্প্রতি সন্দেশের খেলার একটি ছবি পোস্ট করে ইভাঙ্কা লিখেছেন, “মনেপ্রাণে তোমাকে খুব ভালোবাসি, তোমার জন্য অনেক চমক অপেক্ষা করছে। পুজো, প্রথম যেদিন তোমার সাথে দেখা হয়েছিল, সে দিন থেকে তোমার সমস্ত আবেগের সাক্ষী থেকেছি। তুমি সব সময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করো।”

ইভাঙ্কা আরও যোগ করেছেন, “তুমি শুধু নিজের জন্য নয়, দলের জন্য তুমি সব সময় ভাবো।” বলা বাহুল্য, সন্দেশ ইভাঙ্কার প্রেমের খবর ছড়িয়ে পড়েছে গোটা সোশ্যাল মিডিয়াতেও। আর এই ইভাঙ্কার জন্যই নাকি মরসুমের শুরুতে বিদেশী ক্লাবের হয়ে সই করতে চেয়েছিলেন সন্দেশ। শুধু ইভাঙ্কাই নয় সন্দেশও ইনস্টাগ্রানে তাঁর প্রিয় মানুষকে নিয়ে লেখেন। সন্দেশ লিখেছিলেন, “তোমাকে বর্ণনা করার ভাষা নেই আমার কাছে। মনে করি এটা ভালোবাসা, আকর্ষণ কিংবা প্যাশন নয়। এ এমন এক অনুভূতি যা আমি আগে কখনও অনুভব করিনি। তোমার সঙ্গে পরিচয় হওয়ার পর তুমি সেই রহস্য উদ্ধার করে দিয়েছি।”

 

View this post on Instagram

 

A post shared by Sandesh Jhingan (@sandesh21jhingan)